• 21 Apr, 2024

সজলের নতুন সিনেমায় নায়িকা প্রবাসী সিন্ডি রোলিং

সজলের নতুন সিনেমায় নায়িকা প্রবাসী সিন্ডি রোলিং

নতুন সিনেমায় যুক্ত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা সজল। ‘জীবনের খেলা’নামের এই ছবি নির্মাণ করবেন ওয়ালিদ আহমেদ। যেখানে সজলের বিপরীতে থাকবেন যুক্তরাষ্ট্রপ্রবাসী অভিনেত্রী সিন্ডি রোলিং। মঙ্গলবার সন্ধ্যায় অভিনেতার জন্মদিনে রাজধানীর একটি রেস্তোরাঁয় মহরতের মাধ্যমে ছবিটির ঘোষণা দেওয়া হয়েছে।

ছবিটি নিয়ে সজল বললেন, ‘সিনেমায় আমি এমন সব চরিত্রে কাজ করতে চেয়েছি, যেটা আগে করিনি বা করাটা আমার জন্য কঠিন এবং পরিশ্রমের। তাতে হয় নতুন কিছু তৈরি হবে অথবা আমি আরও শিখবো। ভালো কাজের জন্য টিমের মধ্যে যে বন্ধন, বন্ধুত্ব ও বোঝাপড়া দরকার, সেটা পরিচালক ওয়ালিদ আহমেদের সঙ্গে আমার আছে। আশা করছি এই ছবিতে দর্শক আমাকে নতুন ভাবে পাবেন।’

 

২০১৯ সালে ওয়ালিদ আহমেদ শুরু করেছিলেন ‘লিভ ফর লাইফ’ সিনেমার কাজ। নানা কারণে সেটি শেষ করতে পারেননি নির্মাতা।সেই সিনেমা নতুনভাবে নির্মাণ করছেন ওয়ালিদ। নাম দিয়েছেন জীবনের খেলা। লিভ ফর লাইফের কিছু অংশের সঙ্গে নতুন করে শুটিং করে নির্মিত হবে সিনেমাটি। 

এ বিষয়ে পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, এটা পুরোপুরি অ্যাকশন মুভি। প্রিয়জন হারানো দুজন মানুষের গল্প নিয়ে তৈরি হয়েছে এর চিত্রানট্য। কাছের মানুষ হারিয়ে একসময় প্রতিশোধপরায়ণ হয়ে ওঠে তারা।

সজলের বিপরীতে আছেন সিন্ডি রোলিং। যুক্তরাষ্ট্রপ্রবাসী সিন্ডি রোলিংকে এর আগে দেখা গেছে, নোমান রবিনের ‘কমন জেন্ডার দ্য ফিল্ম’ ও ‘পাইরেটস দ্য ব্লাড সিক্রেট’, রেদওয়ান রনির ‘চোরাবালি’, আশিকুর রহমানের ‘মুসাফির’ সিনেমায়। সব শেষ ওয়ালিদের মেঘের কপাটে অভিনয় করেছেন তিনি। 

নায়িকা সিন্ডি রোলিং বলেন, ‘সিনেমায় বিভিন্ন রূপে-চরিত্রে হাজির হয়েছি। এবার আরও বড় পরিসরে আসছি। সজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করাটা আমার জন্য আনন্দের। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আমি ভাগ্যবান যে, এমন একটা প্রজেক্টে পরিচালক আমাকে যুক্ত করেছেন।’