• 25 Jun, 2024

সিম অপারেটরদের বিরুদ্ধে জমা অভিযোগ নিয়ে শিগগিরই বসবে বিটিআরসি

সিম অপারেটরদের বিরুদ্ধে জমা অভিযোগ নিয়ে শিগগিরই বসবে বিটিআরসি

মোবাইলের সিম অপারেটর কোম্পানিগুলোর নানান অব্যবস্থাপনা নিয়ে জমা হওয়া অভিযোগ নিয়ে শিগগিরই বসা হবে। একইসঙ্গে সংশ্লিষ্ট অপারেটরগুলোর সঙ্গে গ্রাহকদের এসব অভিযোগের বিষয়ে আলোচনার মাধ্যমে সমাধানও করা হবে।

 এমনটিই জানিয়েছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সিস্টেমস অ্যান্ড সার্ভিসেস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ খলিল-উর-রহমান।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ের বিটিআরসি ভবনে টেলিযোগাযোগ খাতসংশ্লিষ্ট গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিটিআরসির একটি কল সেন্টার রয়েছে। অপারেটরগুলোর কাছে অভিযোগ জানিয়ে গ্রাহকরা প্রতিকার না পেলে এখানে অভিযোগ করা যায়। আমরা সেগুলো অপারেটরদের সঙ্গে বসে সমাধান করার চেষ্টা করি। এ বছরের মার্চ মাসের মাঝামাঝি সময়ে গত এক বছরে কল সেন্টারে যত অভিযোগ এসেছে, সবগুলোকে একসঙ্গে করে অপারেটরগুলোর সঙ্গে বসার পরিকল্পনা রয়েছে। একইসঙ্গে অভিযোগগুলো পর্যালোচনা করে এগুলো যেন কমানো যায় এবং উন্নত সেবা নিশ্চিত করা যায়, সেই প্রচেষ্টা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিটিআরসির চেয়ারম্যান প্রকৌ. মো. মহিউদ্দিন আহমেদ, স্পেকট্রাম বিভাগের কমিশনার প্রকৌ. শেখ রিয়াজ আহমেদ, অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের কমিশনার ড. মুশফিক মান্নান চৌধুরী, লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং বিভাগের কমিশনার মো. আমিনুল হক, বিটিআরসির প্রশাসন বিভাগের মহাপরিচালক আবদুল্লাহ আল মামুন, স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মনিরুজ্জামান জুয়েল, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন্স বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মুস্তাফিজুর রহমান, লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং বিভাগের মহাপরিচালক আশীষ কুমার কুন্ডু, সচিব (বিটিআরসি) মো. নূরুল হাফিজ এবং বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধি উপস্থিত ছিলেন।