• 23 Feb, 2024

সেনাপ্রধান নড়াইলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন ও উদ্বোধন

সেনাপ্রধান নড়াইলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন ও উদ্বোধন

নড়াইলে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প উদ্বোধন ও উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। রবিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে হেলিকপ্টারে করে নড়াইলে পৌঁছান তিনি।

এরপর তিনি নড়াইল শহরে সেনাবাহিনী কর্তৃক বাস্তবায়নাধীন চারলেন সড়ক প্রকল্প কার্যক্রমসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।

দুপুরে তিনি তার পিতা বিশিষ্ট শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এস এম রোকনউদ্দিন আহমেদ প্রতিষ্ঠিত মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের কার্যক্রম পরিদর্শন করেন। এরপর তিনি লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের করফা গ্রামে সেনাপ্রধানের পৈত্রিক ভিটায় পিতা বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক এস এম রোকন উদ্দিন আহমেদের নামে পাঁচ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন।

এ সময় তিনি হাসপাতালের অবকাঠামো ঘুরে দেখেন এবং স্থানীয় শিক্ষার্থীদের পরিবেশনায় একটি নৃত্য উপভোগ করেন।

এরপর তিনি করফা প্রাথমিক বিদ্যালয় মাঠে সেনাবাহিনী কর্তৃক আয়োজিত বিনামূল্যে পরিচালিত মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন। এ সময় তিনি বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সুধি সমাজের সৌজন্য সাক্ষাৎ করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

সেনাপ্রধানের স্ত্রী, সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।