• 24 May, 2024

সেলিব্রেটি ক্রিকেট লিগে তারকাদের মারামারি, আহত ৬

সেলিব্রেটি ক্রিকেট লিগে তারকাদের মারামারি, আহত ৬

ঢাকায় শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’-এ মারামারির ঘটনায় ছয়জন আহত হয়েছেন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের খেলা চলাকালে মারামারিতে আহত খেলোয়াড়দের রাজধানীর পঙ্গু হাসপাতালে (জাতীয় অর্থোপেডিক্স হসপিটাল) ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা মনির খান শিমুল খেলছেন দীপংকর দীপনের দল রানার ফাস্টিসে। তিনি বললেন, ‘এখানে তো আমরা ক্রিকেট খেলতে আসিনি। এটা একটা গেট টুগেদার ছিল। আমাদের পরিবার বড় হয়ে গেছে। এখানে কিছু অশিক্ষিত লোক এসে গেছে।’ 


আহত অভিনেত্রী রাজ রিপা বলেন, ‘আজকে (শুক্রবার) সকাল থেকেই আমাদের সঙ্গে ক্রিমিনালি করা হয়েছে। বেলা সাড়ে ১২টায় খেলা হওয়ার কথা ছিল। তখন পরিচালক রায়হান রাফী এসে শুরু করে দিয়েছে যে, আমাদের এই প্লেয়ার খেলতে পারবেন না, ওই প্লেয়ার খেলতে পারবেন না। পরে সাড়ে তিন ঘণ্টা পর খেলা শুরু হয়। আবার মোস্তফা কামাল রাজ ভাইয়ের টিমে যখন আমরা খেলা শুরু করব তখন বলতেছে এই প্লেয়ার খেলতে পারবেন না। ওই প্লেয়ার খেলতে পারবেন না। মারামারির সময় অভিনেতা শরিফুল রাজ ভাই বোতল মেরে বলছে যে, ক্যারিয়ার শেষ করে দেবে।’

এই অভিযোগের প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হয় অভিনেতা শরিফুল রাজের সঙ্গে। ইনডিপেনডেন্ট ডিজিটালকে জানান, বিষয়টি নিয়ে পরে কথা বলতে চান তিনি।

খেলায় টস জিতে ব্যাটিংয়ে নামে মোস্তফা কামাল রাজের দল গিগাবাইট স্কোরারস। নির্ধারিত ছয় ওভারে ১১৯ রান সংগ্রহ করে তাঁরা। লক্ষ্য তাড়া করতে ব্যাটিংয়ে নেমে দীপংকর দীপনের টিম শেষ পর্যন্ত নির্ধারিত ৬ ওভারে ১১২ রান করতে সক্ষম হয়। ফলে ৭ রানে হেরে যায় দীপংকর দীপনের টিম।

গত বৃহস্পতিবার দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। প্রায় দু সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।

এই সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে ভাগ হয়ে লড়ছেন শোবিজের তারকারাসহ কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিচ্ছেন।