• 23 Feb, 2024

সাকিবকে বিজয়ী করার অঙ্গীকার আ.লীগের

সাকিবকে বিজয়ী করার অঙ্গীকার আ.লীগের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে মাগুরা-১ আসনে ক্রিকেটার সাকিব আল হাসানের পক্ষে কাজ করে তাকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেছেন মাগুরা জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন দলের নেতারা।

 মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু বলেন, মাগুরার দুটি আসন আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত। এটি ধরে রাখার জন্য সাইফুজ্জামান শিখরের একান্ত প্রচেষ্টায় আজকের এই সভা। মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসানকে আমরা সাদরে গ্রহণ করলাম। মাগুরা জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এবং আমরা সকলে মিলে সাইফুজ্জামান শিখরের নির্দেশে একত্রে কাজ করে আগামী দিনে নৌকার বিজয় সুনিশ্চিত করব। জনগণের ভোটের মাধ্যমে এবং নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আমরা সেই অঙ্গীকার আজকে এই সভায় গ্রহণ করেছি।  

মাগুরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাসির বাবলু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নমিনেশন দিয়েছেন সাকিব আল হাসানকে। এই সিটটা আওয়ামী লীগের দীর্ঘদিনের। আওয়ামী লীগের প্রার্থী এই সিটে জয়লাভ করে। সাইফুজ্জামান শিখর সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে বা তার কিছু আগে থেকে প্রধানমন্ত্রীর কাছে থাকা অবস্থায় মাগুরায় আওয়ামী লীগকে চরমভাবে সুসংগঠিত করেছেন। তিনি সংসদ সদস্য হওয়ার পর মাগুরায় আওয়ামী লীগের কোনো বিভেদ নেই। তিনি আমাদেরকে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রীর প্রার্থীকে নিয়ে নির্বাচনী প্রক্রিয়া শুরু করার জন্য। তিনি বলেছেন এই নির্বাচনটি সাকিব আল হাসানকে জয়যুক্ত করে তিনি প্রধানমন্ত্রীকে উপহার দেবেন, এটা তার অঙ্গীকার। আমরা গর্বিত আমাদের এমপি ছিল সাইফুজ্জামান শিখর। আমরা তার নির্দেশে আগামী নির্বাচন অত্যন্ত সফল ও সুন্দরভাবে প্রধানমন্ত্রীকে উপহার দেব।

মাগুরা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুল লাইলা জলি বলেন, আমরা সাইফুজ্জামান শিখরের নেতৃত্বে মাগুরা জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ ছিলাম, আছি, ইনশাল্লাহ ভবিষ্যতেও থাকবো। জননেত্রী শেখ হাসিনা আমাদের আস্থার ঠিকানা। তিনি যদি ভালো থাকেন, আমরা সারাদেশের জনগণ ভালো থাকবো। সুতরাং জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করে আমরা  উপহার দেব। সাইফুজ্জামান শিখরের হাতে পাঁচ বছর আগে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যে নৌকা তুলে দিয়েছিলেন, সেই নৌকা সাকিবের হাতে আমরা জয়যুক্ত করে তুলে দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতে পৌঁছে দেব।

বিজ্ঞাপন


বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সহ-সভাপতি আবু নাসির বাবলু,  জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুল লাইলা জলি, সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।