• 18 Jun, 2024

শাহরুখকে জাপটে ধরে চুম্বন দীপিকার, যে প্রতিক্রিয়া রণবীরের!

শাহরুখকে জাপটে ধরে চুম্বন দীপিকার, যে প্রতিক্রিয়া রণবীরের!

সিনেমা মুক্তির এক সপ্তাহের মাথায় শুক্রবার বিকেলে ‘জওয়ান’-এর সাফল্য উদযাপনে মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে সাংবাদিকদের মুখোমুখি হন শাহরুখ খান।

সেখানে বাদশা ছাড়াও উপস্থিত ছিলেন সিনেমার অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, অভিনেতা বিজয় সেতুপতি এবং পরিচালক অ্যাটলি। সিনেমাতে ‘জওয়ান’-এর প্রমীলা বাহিনীর অংশ সান্যা মলহোত্র, ঋদ্ধি ডোগরা, লহের খানও ছিলেন। এসেছিলেন সুনীল গ্রোভারও।

ইভেন্টের পর দীপিকা তার ইনস্টাগ্রামে একটি সিরিজ ফটো তুলে ধরেন, যেখানে তাকে একটি কালো সিকুইন্ড বর্ডার এবং একটি হল্টার নেক ব্লাউজসহ একটি সাদা শিফন শাড়িতে দেখা গেছে। তবে এসব ছাপিয়ে সবার নজর কেড়েছে ওই পোস্টের শেষ ছবি। যেখানে রণবীর সিং-এর প্রতিক্রিয়া ছিল দেখার মতো।


ইনস্টাগ্রামের ওই পোস্টে দীপিকাকে শাহরুখের গালে চুম্বন করতে দেখা গেছে। ছবিটি শেয়ার করার পরপরই রণবীর মন্তব্য বিভাগে জওয়ানের গান চালেয়ার লাইন- ‘ইশক মে দিল বানা হ্যায়, ইশক মে দিল ফানা হ্যায়’ লিখে প্রতিক্রিয়া জানান। ছবিটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন অনেক ভক্তরাও!

ওই পোস্টটিতে কেউ লিখেছেন, ‘এসআরকে-দীপিকা সবার মধ্যে সবচেয়ে সুন্দর।’ কেউ লিখেছেন, ‘শাহরুখ ঠিকই বলেছিলেন যখন তিনি বলেছিলেন আঁখো মে তেরি আজব সি আজব সি আদায়ে হ্যায়।’ কেউ আবার লিখেছেন, ‘এটি আমাদের জন্যও শেষ রানি এবং রাজা।’

এদিকে, জওয়ান সাফল্যের সাংবাদিক সম্মেলনে দীপিকা বলেন, ‘আমি যখন হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’-এর শ্যুটিং করছিলাম  তখন অ্যাটলি এবং শাহরুখ হায়দরাবাদে উড়ে এসে আমাকে সিনেমার পুরো ঘটনাটির বর্ণনা করেছিলেন। তারা আমাকে সিনেমাতে ঐশ্বর্যর অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ সম্পর্কে ধারণা দিয়েছিলেন।’