• 25 Jun, 2024

‘পরাণ যাহা চায়’ ছবিতে নতুন চমক

‘পরাণ যাহা চায়’ ছবিতে নতুন চমক

এই প্রথমবার পাভেল ভট্টাচার্য পরিচালিত ‘পরাণ যাহা চায়’ ছবিতে জুটি বাঁধছেন অরুণিমা ঘোষ ও অনির্বাণ চক্রবর্তী। সম্প্রতি প্রকাশ্যে এসেছে অরুণিমা ও অনির্বাণের প্রথম লুক, তাতেই ভক্তদের নজর কেড়েছে।

ভারতের একটি গণমাধ্যমের বরাত অনুযায়ী, অভিনেতাকে লাল পাঞ্জাবি-সাদা চোস্তে দেখা গিয়েছে। অভিনেত্রীর রয়েছে দুটো লুক। একটিতে তিনি হলুদ সিল্ক শাড়ি পরেছেন। অন্যটিতে, পেলব গোলাপি, কালো ট্রাউজারে দেখা গিয়েছে। 

 

এদিকে ছবির গল্পে রয়েছে নানা টুইস্ট। গল্পটি মূলত, বাবা ছেলের সম্পর্ক নিয়ে। আর এতে রয়েছে একটি অভিনব সংস্থা যার নাম ‘ভিক্টোরিয়া’। এই সংস্থার কর্ণধার হলেন অনির্বাণ ও অরুণিমা। এ ছবিতে তাদের চরিত্রের নাম ভিক্টর ও রিয়া। ‘ভিক্টোরিয়া’ নাম রাখা নেওয়া হয়েছে গল্পের দুটি চরিত্র ‘ভিক্টর’ ও ‘রিয়া’ নাম থেকে।

খবর, মঞ্চ, পর্দায় কাজ করা অভিনেতার সঙ্গে কাজ করতে হবে জেনে প্রথমে ঘাবড়ে গিয়েছিলেন অরুণিমা। এরপর পরিচালকের সঙ্গে আলোচনা করে নিজের চরিত্র বুঝে নিয়েছেন। পাশাপাশি তিনি খুশি অনিন্দ্যর সঙ্গে কাজ করবেন বলে। 

পাভেলের এই ছবিতে অরুণিমা ও অনির্বাণ ছাড়াও রয়েছেন, পরাণ বন্দ্যোপাধ্য়ায়, ইন্দ্রনীল সেনগুপ্ত, শুভ্রজিৎ দত্ত, অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্যর মতো অভিনেতারা। ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছেলের চরিত্রে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। আর শুভ্রজিৎ দত্ত অভিনয় করছেন পরাণের তরুণ বয়সের চরিত্রে।

২০১৮-২০২১ সালে অনির্বাণ চক্রবর্তী একেন বাবু ওয়েব সিরিজে একেনবাবুর প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। তার চরিত্রটি ইতিবাচক সাড়া পেয়েছিল। এছাড়াও তিনি ২০২১ সালে অন্য একটি ওয়েব সিরিজ রবীন্দ্রনাথ ‘এখানে কখনো খেতে আসে নি’ -তে অভিনয় করেছেন। একেনবাবুর সাফল্যের পর, ২০২২ সালে তার একটি ছবি মুক্তি পায়।