• 23 Jul, 2024

অরিজিৎ জাদুতে কাবু বাদশা, দামি গাড়ি ছেড়ে ঘুরলেন স্কুটিতে

অরিজিৎ জাদুতে কাবু বাদশা, দামি গাড়ি ছেড়ে ঘুরলেন স্কুটিতে

বলিউডের জনপ্রিয় র‌্যাপার বাদশা। জে বলভিনের মতো বিশ্ব খ্যাত তারকার সঙ্গেও হাত মিলিয়ে কাজ করেছেন তিনি। রোল্‌স রয়েস, ল্যামবর্গিনি, মার্সিডিজ বেঞ্জ, বিএমডব্লিউর গাড়ি—কী নেই তার গ্যারাজে! অথচ কলকাতার মুর্শিদাবাদে সঙ্গীতশিল্পী ও বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের বাড়িতে বেড়াতে গিয়ে স্কুটি চড়ে বেশ খুশি বাদশা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, স্কুটিতে চড়ে ঘুরে বেড়াচ্ছেন র‌্যাপতারকা বাদশা। 

অপরদিকে বর্তমানে ভারত ও বিশ্বের অন্যতম সেরা গায়ক অরিজিৎ। এত খ্যাতির পরও নিতান্তই সাধারণ জীবনযাপন পছন্দ তার। তার জীবনযাপনে কোনও চাকচিক্যের ছাপ নেই। কলকাতার মুর্শিদাবাদের জিয়াগঞ্জে বাড়ি অরিজিতের। সেখানে থাকাকালে বাইকে বা স্কুটারে চড়েই যাতায়াত করেন বিশ্বখ্যাত এই প্লেব্যাক গায়ক। অরিজিতের বাড়িতে গিয়ে তার দেখাদেখি স্কুটারে চড়েই ঘুরে বেড়ালেন বাদশা। বৃষ্টির তোয়াক্কা না করেই স্কুটার নিয়ে বেরিয়ে পড়লেন দুজন। সেই ভিডিও এখন ভাইরাল।

কয়েক মাস আগেও অরিজিৎকে দেখা গিয়েছিল হাতে বাজারের ব্যাগ নিয়ে স্কুটিতে চড়ে বাজার করতে যেতে। অত্যন্ত সাধারণ পোশাকে আর পাঁচজন সাধারণ মানুষের মতো নিজের এলাকায় থাকেন এ গায়ক। কখনও মুদির দোকানে গিয়ে জিনিসপত্র কিনেছেন তিনি। কখনও আবার ছেলেকে নিজে স্কুলে পৌঁছে দিয়ে এসেছেন। রাস্তায় পরিচিতদের সঙ্গে দেখা হলে কুশল বিনিময় করতেও ভুলেন না অরিজিৎ। এমন মাটির মানুষের সান্নিধ্যে এলে কি আর কেতাদুরস্ত ভাবমূর্তি ধরে রাখা যায়! অরিজিত জাদুতে তাই হয়েছে বাদশার সঙ্গে।