• 25 Apr, 2024

‌‘ও আমার প্রাণ, আমার আত্মা’ কাকে বললেন ঐশ্বরিয়া?

‌‘ও আমার প্রাণ, আমার আত্মা’ কাকে বললেন ঐশ্বরিয়া?

বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। ব্যক্তিজীবনে নানা খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন তিনি। কখনও তিনি সরব হয়েছেন, আবার কখনও তিনি চুপ থাকাকেই বেছে নিয়েছেন। প্রেম থেকে বিয়ে, বিয়ে থেকে সংসার, সন্তান, শ্বশুরবাড়িতে তাঁর অবস্থান, সব নিয়েই চর্চা সর্বত্র বর্তমান।

তবে গসিপ প্রসঙ্গে খুব একটা নজর না দিলেও একটা বিষয়ে স্পষ্ট মন্তব্য করতে একাধিকবার ভাবেন না, আর তা হলো তার সন্তান আরাধ্যা। দেখতে দেখতে চোখের সামনে বড় হয়ে গেল আরাধ্যা বচ্চন। ছোট থেকেই খবরের শিরোনামে বারবার জায়গা করে নিতে দেখা গেছে তাকেও।

কখনও তার লুক, কখনও আবার তার স্কুলের পারফর্ম জায়গা করে নিয়েছে সামাজিক মাধ্যমে। সেই প্রসঙ্গেই এবার মুখ খুললেন অভিনেত্রী। আরাধ্যার বিষয়ে তিনি বললেন, ও আমার জীবন। ওর জন্য আমার সবটাই। সারা জীবন থেকে যাবে। ও আমার প্রাণ আমার আত্মা।

যদিও নেটিজেনদের কটাক্ষের তালিকা থেকে কখনই বাদ পড়তে দেখা যায় না তাকে। একবার আরাধ্যার জন্মদিন পালনের উদ্দেশ্যে বিদেশে গিয়েছিল বচ্চন পরিবার। বিমানবন্দরে আরাধ্যার হাঁটার ভঙ্গি নিয়ে ট্রল করে নেটিজেনদের একটা বড় অংশ। আরাধ্যা নাকি ঠিক করে হাঁটতে পারেন না, তার সমস্যা রয়েছে এসব বলেন তারা।

একইসঙ্গে আরাধ্যা ও তার মায়ের লুকের তুলনা করে বচ্চন নাতনিকে বলা হয় কটু কথাও। এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গেই অভিষেক জানিয়েছিলেন, তিনি পাবলিক ফিগার, তাই তাকে ট্রোল করলে তিনি মেনে নেবেন। কিন্তু তার মেয়েকে নয়।