• 22 Apr, 2024

নয়নতারার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন শাহরুখ

নয়নতারার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন শাহরুখ

আর মাত্র এক মাস পরে মুক্তি পেতে চলেছে শাহরুখের ছবি জওয়ান। সেখানেই প্রথমবার শাহরুখ খানের সঙ্গে পর্দায় দেখা যাবে নয়নতারাকে। শাহরুখ খান অভিনেত্রীর প্রেমে পড়েছেন কি না- এই প্রশ্ন এড়িয়ে না গিয়ে নিজেই দিয়ে বসলেন উত্তর।

শাহরুখ উত্তরে বলেন, না, নয়নতারা দুই সন্তানের মা। শাহরুখ খানের এই উত্তর দেখে অনেকেই বেশ মজা পেয়েছেন। এই উত্তরের কমেন্ট বক্স ভরিয়ে তুলেছেন।

শাহরুখ খান বর্তমানে ভক্তদের সঙ্গে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় কথা বলে থাকেন। তাই নিয়ম মেনেই হাজির হলেন এবার শাহরুখ খান। আর তাকে দেখা মাত্রই ভক্তদের মনে প্রশ্নের জোয়ার। একের পর এক প্রশ্নবাণে জর্জরিত শাহরুখ খান চেষ্টা করলেন যতটা সম্ভব প্রশ্ন দেওয়ার। এমন কি ট্রোলারদেরও ছেড়ে কথা বললেন না তিনি। তবে অফস্ক্রিন প্রেম প্রসঙ্গ প্রশ্ন করতেই এ কী বললেন কিং খান? উত্তর দেখা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়।

জওয়ান ছবিতে প্রথমবার শাহরুখ খানের সঙ্গে পর্দায় দেখা যাবে নয়নতারাকে। এই জুটিকে একসঙ্গে ঠিক কেমন লাগে তা দেখার অপেক্ষাতেই এখন দিন গুনছেন ভক্তরা। ছবিতে এক বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও।

প্রসঙ্গত, দীর্ঘ ছয় বছর ধরে প্রেম নয়নতারার। দক্ষিণী স্টার নয়নতারাও ভিগনেশকে মন দিয়েছিলেন প্রথম কর্মসূত্রেই। দক্ষিণী সিনেদুনিয়ায় দাপটের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে নয়নতারাকে। তবে তিনি অন্তঃসত্ত্বা হয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন রজনীকান্ত থেকে শুরু করে শাহরুখ খান। দুই ছেলের জন্মের খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন জুটি। ভিগনেশ লিখলেন, আমি ও নয়ন মা ও বাবা হলাম, পরিবারে স্বাগত জানালাম দুই যমজ সন্তানকে। সকলের ভালবাসা ও আশীর্বাদ কামনা করি।