• 23 Feb, 2024

নড়াইলে ১৬ এমপি প্রার্থীর মনোনয়নপত্র জমা

নড়াইলে ১৬ এমপি প্রার্থীর মনোনয়নপত্র জমা

নড়াইলে দুই আসনে ১৬ এমপি প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল থেকে বিকেল ৪ টা পর্যন্ত জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরীর কাছে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা।

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত মাশরাফী বিন মোর্ত্তজাসহ বিভিন্ন দল ও স্বতন্ত্র থেকে মোট নয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।  দুপুরে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কাছে মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষে মনোনয়নপত্র জমা দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র  বোস, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন কবীর, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচীন কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, লোহাগড়া আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন মুন্সি ও মাশরাফির পিতা গোলাম মোর্ত্তজা স্বপন প্রমুখ।

এছাড়া বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান, জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান , এনপিপি মো. মনিরুল ইসলাম, গণ ফ্রন্টের মো. লতিফুর রহমান, জাকের পার্টির মো: মিজানুর রহমান মিজান, ইসলামী ঐক্যজোটের (আইজেও) মাহবুবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী  হিসাবে সৈয়দ ফয়জুল আমির ও মো. নূর ইসলাম এ আসন থেকে মনোনয়নপত্র জমা দেন।

এদিকে নড়াইল ১ আসন থেকে বর্তমান সাংসদ বি এম কবিরুল হক মুক্তিসহ মোট সাতজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। অন্যরা প্রার্থীরা হলেন, মো. নজরুল ইসলাম, মো. মিল্টন মোল্যা, শ্যামল চৌধুরী, চন্দনা হক, শামিম আরা পারভীন ও সিকদার মো. শাহাদাত হোসেন।