• 18 Jun, 2024

নৌকা পেলে আগামী নির্বাচন করবো -সুলতান মোহাম্মদ মনসুর এমপি

নৌকা পেলে আগামী নির্বাচন করবো -সুলতান মোহাম্মদ মনসুর এমপি

বাংলাদেশের জাতীয় সংসদের মৌলভীবাজার ২ আসনের এমপি ডাকসুর সাবেক ভিপি, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ গত বুধবার ৯ই আগষ্ট লন্ডন বাংলা প্রেস ক্লাবে লন্ডনের বাংলা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মত বিনিময় ও চা চক্রে মিলিত হয়ে বলেন নৌকা পেলে আগামী নির্বাচন করবো ।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট মহিব চৌধুরীর সভাপতিত্বে ও মিডিয়া বাক্তিত্ব মিছবাহ জামালের পরিচালনায় ইনভেস্ট ইন ইউর রুটস ইন বাংলাদেশ ও আ হামরা ভাইস চেয়ারম্যান আশিক চৌধুরীর সহযোগিতায় মত বিনিময়ের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের ফাউন্ডার সেক্রেটারি নজরুল ইসলাম বাসন। তার একে একে উপস্থিত সকল সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিদের পরিচিতি তুলে ধরে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক প্রেসিডেন্ট ও কমনওয়েলথ জানালিষ্ট এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা, প্রেস ক্লাবের পক্ষে বিশিষ্ট সাংবাদিক যারা বক্তব্য রাখেন যথাক্রমে ভাইস প্রেসিডেন্ট রহমত আলী, ট্রেজারার সালেহ আহমদ, এসিস্টেন্ট সেক্রেটারি সায়েম চৌধুরী,  এসিস্ট্যান্ট ট্রেজারার এম এ কাইয়ূম, মিডিয়া এন্ড আইটি সেক্রেটারী এম এ হান্নান, ইভেন্ট এন্ড ফেসিলিটিস সেক্রেটারি রেজাউল করিম মৃধা, এক্সিকিউটিভ মেম্বার আহাদ চৌধুরী বাবু, এক্সিকিউটিভ মেম্বার ও আরটিভির সারোয়ার হোসেন, সিনিওয়র সাংবাদিক আব্দুল মুনিম জাহেদি কারল, এলবি ২৪ প্রতিনিধি ফরিদ উদ্দিন, এনটিভির খালেদ মাসুদ রনি, বিশিষ্ট কমিউনিটি বাক্তিব বাবসায়ী আজমল হোসেন, বিশিষ্ট রাজনীতিবিদ নজরুল ইসলাম, রেডব্রীজ কমিউনিটি ট্রাষ্টের প্রেসিডেন্ট অহিদ উদ্দিন   ওয়ারিছ আলি, বিশিষ্ট রেডিও ও টিভি উপস্হাপক শাহাব আহমদ বাচ্চু, আব্দুর রউফ, তালুকদার,  মুহিবুর রহমান, আব্দুল এ বাবুল, ইমরান আহমদ,  প্রমুখ নেতৃবৃন্দ। 
পথিমধ্যে ট্রাফিকের কারণে ক্রয়ডন কাউন্সিলের সাবেক মেয়র শেরওয়ান চৌধুরী ও ব্রেন্ট কাউন্সিলের সাবেক মেয়র দুজন আসতে না পারায় টেলিফোনে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপির প্রতি শুভ কামনা জানান। মত বিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের খাতনামা প্রধান বিচারপতি মরহুম মুর্শেদের সুযোগো সন্তান এম মুরশেদ। 
সাংবাদিক সায়েম চৌধুরী ও অন্যদের বিভিন্ন প্রশ্নের জবাবে সুলতান মোহাম্মদ মনসুর এমপি বলেন আমি পরিস্কারভাবে বলতে চাই বিশেষ করে এই প্রজন্মদের জেনে রাখা দরকার ধানের শীষ প্রতিক কিন্তু মুলত মরহুম মজলুম জননেতা,মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর প্রতিক ছিলো।  পরবর্তীতে ১৯৭৯ সালের দিকে বিএনপি প্রথমে জাগদল ছিলো তার পরবতীতে জিয়াউর রহমান সাহেব এই প্রতীক নেন।
তিনি আরো বলেন, এটা কোন বিতর্কের বিষয় নয় বলে আমি মনে করি।
আর তিনি আরো বলেন যদি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক আমাকে দেন আমি অবশ্যই আগামী নির্বাচন করবো।
তিনি বলেন আপনারা আমার জন্য দোয়া,করবেন।
যাতে সুস্থ শরীরে বেঁচে থেকে রাজনীতি ও দেশের জনগনের সেবা করতে পারি।।
পরিশেষে সভাপতি মহিব চৌধুরী ও  পরিচালক মিছবাহ জামাল উপস্থিত সকলকে ও যত প্রিন্ট ও  টিভি মিডিয়া ছিলো তাদের প্রতিনিধিদের ধন্যবাদ জানান।।