• 18 Jun, 2024

নিউবারিপার্ক মসজিদে সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময়

নিউবারিপার্ক মসজিদে সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর মতবিনিময়

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী শুক্রবার ৪ অগাস্ট, রেডব্রিজের নিউবারিপার্ক মসজিদ পরিদর্শন করেন। তিনি সেখানে জুম্মার নামাজ আদায় করেন এবং রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের (আরসিটি) নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় এবং মুসল্লিদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তৃতা করেন।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আমি সিলেট সিটি কর্পোরেশন এবং নাগরিকদের উন্নয়নে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে বদ্ধপরিকর। তিনি বলেন, ভবিষ্যতে আপনারা সিলেটে গিয়ে যেকোনো ধরনের সমস্যায় পড়লে অনুগ্রহ করে বাসা বা অফিসে আমার সঙ্গে যোগাযোগ করবেন। আমি কথা দিচ্ছি, আপনাদের সমস্যা সমাধানে যথাযথ পদক্ষেপ গ্রহণ করবো।
জুম্মার নামাজের পর তিনি রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় রেড ব্রিজ কমিউনিটি ট্রাস্টের পক্ষ থেকে আনোয়ারুজ্জামান চৌধুরীর পরবর্তী লন্ডন সফরের সময় একটি জনসভা আয়োজনের ঘোষণা দেওয়া হয়।
মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন, সহ-সভাপতি আফসার হোসেন এনাম, সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী, কোষাধ্যক্ষ আনামুল হক, যুগ্ম কোষাধ্যক্ষ গোলাম মো. রফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিছবাহ জামাল, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আবু তারেক চৌধুরী, সদস্য সচিব জয়নুল চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ রুহুল আমিন, রেজাউল করিম রাজু, জহির গাউস, মুসল্লি মাহবুব হোসেন রুনু, এ এইচ ফারুক উদ্দিন, হান্নান প্রমুখ।