• 21 Jul, 2024

নেতাকর্মীদের নিয়ে খুলনার সমাবেশে মাশরাফি

নেতাকর্মীদের নিয়ে খুলনার সমাবেশে মাশরাফি

খুলনায় আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশ আজ সোমবার (১৩ নভেম্বর)। বিকেলে সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় এই জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সকাল ৯টা ৫০ মিনিটে বিভাগীয় মহাসমাবেশে যোগ দিতে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী খুলনা সার্কিট হাউজ মাঠে এসে পৌঁছান। মিছিলে আসা নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিতে দিতে সভাস্থালে এসেছেন। প্রিয় ক্রিকেটার মাশরাফিকে কাছে পেয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন। মাশরাফি ছাড়াও বিভিন্ন জেলা উপজেলার নেতারা তাদের কর্মী নিয়ে মিছিল করে এ জনসভায় যোগ দিচ্ছেন সকাল থেকেই।

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে নগরীতে বিরাজ করছে উৎসবের আমেজ। তোরণ, পোস্টার, প্ল্যাকার্ড, বিলবোর্ডে ছেয়ে গেছে নগরী। ইতোমধ্যে সার্কিট হাউজ মাঠে নির্মাণ করা হয়েছে নৌকা ও পদ্মা সেতুর আদলে বিশালাকৃতির মঞ্চ। রাতের জন্য আলোকসজ্জা করা হচ্ছে নগরীর গুরুত্বপূর্ণ মোড়গুলোতে। নগরীর বিভিন্নস্থানে বসানো হয়েছে টিভি স্ক্রিন। এসব টিভি স্ক্রিনে মহাসমাবেশ সরাসরি সম্প্রচার হবে।

খুলনা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে দুপুর পৌনে ১টায় খুলনা জেলা স্টেডিয়ামে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন। এরপর দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সার্কিট হাউজে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। বেলা পৌনে ৩টায় সার্কিট হাউজ মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর যোগ দেবেন আওয়ামী লীগ আয়োজিত খুলনা বিভাগীয় জনসভায়।