• 19 Jun, 2024

মুক্তির প্রথম দিনে আয়ের রেকর্ড গড়ল বিজয়ের ‘লিও’

মুক্তির প্রথম দিনে আয়ের রেকর্ড গড়ল বিজয়ের ‘লিও’

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়ের নতুন সিনেমা ‘লিও’ প্রথমদিনেই বক্স অফিসে বাজিমাত করেছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিশ্বের ৫ হাজার ৬০০ স্ক্রিনে প্রদর্শিত হয়েছে এই ছবি।

ফলে মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে ১৪৬ কোটি রুপি! যেটি প্রথম দিনের আয়ের দিক থেকে সকল তামিল সিনেমার রেকর্ড ভেঙে ফেলেছে।! শুধু তাই নয়, ‘প্যান ইন্ডিয়ান’ সিনেমা হিসেবেও প্রথম দিনের আয়ের দিক থেকে ‘লিও’ তৃতীয় স্থানে অবস্থান করছে। এছাড়াও শুধু ভারতেই ‘লিও’ আয় করেছে ৬৫ কোটি রুপি!

বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা এক টুইটে (এক্স) জানিয়েছে, ‘লিও’ সিনেমার দুর্দান্ত ওপেনিং হয়েছে। মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে ১০০ কোটি রুপির বেশি।

যদিও দর্শকদের কাছ থেকে এই সিনেমা নিয়ে মিশ্র প্রতিক্রিয়াই দেখা যাচ্ছে। কারো মতে, সিনেমাটির শুরুর গল্পে সম্ভাবনা থাকলেও শেষটা হয়েছে হতাশাজনক। আবার কেউ বলছে, ‘লিও’ হবে ব্লকবাস্টার সিনেমা। 

পরিচালক লোকেশ কঙ্গরাজের ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্স’-এর তৃতীয় কিস্তি ‘লিও’। ফলে অনেকেই মনে করছেন ইউনিভার্সের আগের দুই সিনেমা ‘কাইথি’ ও ‘বিক্রম’-এর অনেক চরিত্র ‘লিও’ সিনেমায় দেখা যাবে।

৩০০ কোটি বাজেটে নির্মিত এই সিনেমায় বিজয় ছাড়া আরও অভিনয় করছেন তৃষা কৃষ্ণান, সঞ্জয় দত্ত, প্রিয়া আনন্দ, গৌতম মেনন, অর্জুনের মতো তারকা।