• 16 Jul, 2024

মিমিকে ‘ভালো লাগছে’ বলতে নিজের উপর ঘৃণা হচ্ছে অঙ্কুশের

মিমিকে ‘ভালো লাগছে’ বলতে নিজের উপর ঘৃণা হচ্ছে অঙ্কুশের

টলিউডের জনপ্রিয় দুই তারকা অভিনেতা অঙ্কুশ হাজরা ও মিমি চক্রবর্তী। দু’জনের ক্যারিয়ারের পথচলাটাও শুরু প্রায় একই সময়ে। সেজন্য পর্দার বাইরেও বেশ ভালো বন্ধুত্ব রয়েছে নিজেদের মাঝে।

স্বাভাবিকভাবেই বন্ধুদের মাঝে খুনসুটি, মজা থাকবেই। একে অন্যেকে খেপানোর জন্য কিছু বলবেন, সেটাও স্বাভাবিক। আবার পরক্ষণেই হাসি ঠাট্টায় মেতে ওঠবেন। তেমনই এক ঘটনা চোখে পড়ল মিম-অঙ্কুশ দু’জনের মাঝে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কালো রঙের ফরম্যাল পোশাকে কিছু ছবি প্রকাশ করেছেন মিমি চক্রবর্তী। ছবিগুলোর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কখনো কালো আমায় ক্লান্ত করে না।’

সেই ছবির কমেন্টবক্সেই চোখে পড়ল একজনের মন্তব্য। সেটা আর কেউ নয়, মিমের বন্ধু অভিনেতা অঙ্কুশ। নায়িকাকে খোঁচা দিয়ে লিখেছেন, আমি আমার নিজেকেই ঘৃণা করছি, যখন এটা লিখছি- ‘ভালো লাগছে তোকে’।

মিমিও ছেড়ে দেননি। পাল্টা কমেন্টে অঙ্কুশকে ‘গাধা’ সম্বোধন করেছেন তিনি। দুই তারকার এমন খুনসুটি ভক্তরাও বেশ উপভোগ করেছেন। তারাও তাদের মতো করে বিভিন্ন মন্তব্য করে মজা নিয়েছেন। অঙ্কুশকে ইঙ্গিত করে কেউ লিখেছেন, ‘সাবধান অঙ্কুশ, তোমার বউ কিন্তু এসব কমেন্ট চেক করে দেখে’।

চলতি বছরটা বেশ ভালো কেটেছে মিমি চক্রবর্তীর। পূজায় মুক্তিপ্রাপ্ত ‘রক্তবীজ’ সিনেমা বেশ হিট হয়েছে। অন্যদিকে এই বছরেই ওটিটিতে অভিষেক ঘটেছে এই অভিনেত্রীর। সিরিজটির নাম ‘যাহা বলিব সত্য বলিব’। যেখানে মিমিকে দেখা যাবে একজন আইনজীবীর চরিত্রে।

এনএইচ