• 19 May, 2024

মেয়েদের গায়ে হাত কেমনে দেয়? ক্ষুব্ধ পরীমণি

মেয়েদের গায়ে হাত কেমনে দেয়? ক্ষুব্ধ পরীমণি

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার রাতে ঘটে গেছে এক অনাকাঙ্খিত ঘটনা। খেলা চলাকালীন দুই দলের বিবাদে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বেশ কিছু তারকা। এতে আহত হয়েছেন কয়েকজন।

এ ঘটনায় চিত্রনায়ক শরিফুল রাজ ও নির্মাতা মোস্তফা কামাল রাজকে দায়ী করেছেন চিত্রনায়িকা রাজ রিপা, চিত্রনায়ক জয়সহ অনেকে। তাদের দাবি, রাজের মারধরের শিকার হয়েছেন তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই সেই হট্টগোলের বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ক্ষুব্ধ মেজাজে দেখা গেছে অভিনেতা শরীফুল রাজকে। অনেকেই বিষয়টি নিয়ে সমালোচনাও করছেন। বাদ যাননি চিত্রনায়িকা পরীমণিও।

তিনি রাজকে ইঙ্গিত করে বলেছেন, ‘এই অ্যাগ্রেসিভ....(প্রকাশ অযোগ্য) চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএলে! আল্লাহ বাঁচাইছে।’

কথাগুলো শরীফুল রাজকে ইঙ্গিত করেই লিখেছেন পরী, এটা তার স্ট্যাটাসেই স্পষ্ট। কারণ এই হাতাহাতির ঘটনায় শরীফুল রাজের বিরুদ্ধে ইতোমধ্যেই বেশ কিছু অভিযোগ উঠেছে। এক চিত্রনায়িকা দাবি করেছে তার গায়েও হাত তুলেছে রাজ।

খেলা চলাকালীন মাঠে মাস্ক পরেই ছিলেন রাজ। সেটা পরীমণির স্ট্যাটাসে একজন উল্লেখ করতেই এই নায়িকা জবাবে লিখেছেন, ‘আমি বুঝিনা তোমাদের সামনে মেয়েদের গায়ে হাত দেয় কেমনে? গালি গালাজ কিভাবে করে? ধইরা একটা থাপ্পর দেও নাই কেন?’

প্রসঙ্গত, শুক্রবার রাতে নির্মাতা মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরারস ও দীপংকর দীপনের রানার ফাস্টিজ দুই দলের ম্যাচ চলাকালীন হাতাহাতির ঘটনা ঘটে। এতে আহত হয়ে রাজধানীর পঙ্গু হাসপাতালে (জাতীয় অর্থোপেডিকস হসপিটাল) ভর্তি হয়েছেন শিশির সরদার, চিত্রনায়িকা রাজ রিপা, চিত্রনায়ক জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।