• 21 Apr, 2024

মাশরাফীকে হুইপ করায় নড়াইলে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

মাশরাফীকে হুইপ করায় নড়াইলে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা এমপি কে জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করায় জননেত্রী শেখ হাসিনাকে নড়াইল জেলার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

স্বাধীনতার ৫২ বছর পর মাশরাফীকে এমন একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চির কৃতজ্ঞচিত্তে স্মরণ করে রাখতে জেলা আওয়ামীলীগ আয়োজন করে এক অনন্য বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা।  

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে নড়াইল শহরের রূপগঞ্জ এলাকা হতে এই নবনির্বাচিত হুইপ মাশরাফী বিন মোর্ত্তজাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। উন্নয়ন অগ্রগতি শ্লোগানে শ্লোগানে শোভাযাত্রাটি শহরের ৩ কিলোমিটার পথ অতিক্রম করে আদালত চত্বরে যেয়ে শেষ হয়।  

nrailknth-janu-010.jpgশোভাযাত্রা শেষে কোটচত্বরে পথ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও সিনিয়র আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, সদর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, যুব মহিলা লীগের সঞ্চিতা হক রিক্তা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বনীল প্রমুখ।    

nrailknth-janu-011.jpgজানা গেছে, গতকাল মাশরাফী বিন মোর্ত্তজা এমপি সংসদের হুইপের দায়িত্বভার গ্রহণ করেছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পীকারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।