• 21 Apr, 2024

‘খাদান’-এ দেব-ইধিকার সঙ্গী হচ্ছেন সৌমিতৃষা?

‘খাদান’-এ দেব-ইধিকার সঙ্গী হচ্ছেন সৌমিতৃষা?

এই বছর তিনটি সিনেমা মুক্তি পেল দেবের। আর তিনটিই হিট! কখনো তিনি উপন্যাসের পাতার কাল্ট চরিত্র ব্যোমকেশের বেশে ধরা দিয়েছেন, কখনো আবার বীর বিপ্লবী বাঘা যতীন হয়ে। বছর শেষে এলেন আদর্শ পুলিশ অফিসার হয়ে।

 তবে ২০২৪ সালটা একেবারেই অন্যরকম যাবে। একেবারে অন্যধারার সব সিনেমা নিয়ে আসছেন দেব। আগেই জানা গিয়েছিল তার নতুন সিনেমা খাদানের কথা। এবার সেই প্রসঙ্গে কথা বললেন তিনি।

খাদান সিনেমায় কয়লা মাফিয়ার চরিত্রে দেখা যাবে দেবকে। এটি একটি আদ্যোপান্ত বাণিজ্যিক সিনেমা হতে চলেছে, যেটার পরিচালনা করবেন সঞ্জয় রিনো দত্ত। 

সেই প্রসঙ্গে ছবির নাম না দেব বলেছেন, সৃজিতদার টেক্কা আগামী মাস অর্থাৎ জানুয়ারি থেকে শুরু হচ্ছে। এরপর ফেব্রুয়ারি থেকে আরেকটা ছবির কাজ শুরু হবে, সেটা পরে বলব। কয়লা মাফিয়া নিয়েও একটা ছবির কথা চলছে। উত্তম কুমারের নায়ককেও নতুনভাবে আনার কথা ভাবা হচ্ছে।

তবে পূজার আগে যে তার কোনো সিনেমা মুক্তি পাবে না, সেই বিষয়েও নিশ্চিত করেছেন। জানিয়েছেন, মে জুন পর্যন্ত তিনি নির্বাচনের কাজে ব্যস্ত থাকবেন। আর পূজার সময় আসছে টেক্কা। তারপর যা যা সিনেমা আসার আসবে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছেম শাকিব খানের নায়িকা ইধিকা পালকে দেখা যাবে খাদান সিনেমায়। বাঘা যতীন সিনেমার প্রিমিয়ারে অভিনেত্রীকে দেবের সঙ্গে কথা বলতে দেখা যায়, সেই থেকেই শুরু হয় জল্পনা। এবার জানা গেল এখানে ইধিকা ছাড়াও থাকতে পারেন সৌমিতৃষা।

মিঠাই দিয়ে ক্যারিয়ার শুরু করলেও দেবের হাত ধরে তিনি বড় পর্দায় সদ্যই ডেবিউ করলেন প্রধান সিনেমা দিয়ে, যা বর্তমানে রমরমিয়ে ব্যবসা করছে। এবার দেবের এই পরবর্তী সিনেমায় সত্যিই দেখা যাবে না কি সবটাই রটনা এটা তো সময়ই বলবে।

তবে টলি বাংলা বক্সের তরফে জানানো হয়েছে, ইধিকা ও সৌমিতৃষা থাকবেন দেবের সঙ্গে এই সিনেমায়। এর প্রযোজনা করবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও সুরিন্দর ফিল্মস।