• 22 May, 2024

জুহি চাওলাকে বিয়ে করতে চেয়েছিলেন মাধবন

জুহি চাওলাকে বিয়ে করতে চেয়েছিলেন মাধবন

সদ্যই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘দ্য রেলওয়ে ম্যান’। যেখানে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন বলিউড অভিনেতা আর মাধবন ও অভিনেত্রী জুহি চাওলা। দর্শকমহলে ইতোমধ্যেই এই সিরিজটি ব্যাপক প্রসংশিত হচ্ছে। তার মাঝেই নতুন আলোচনার সৃষ্টি করে দিলেন মাধবন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, একসময় অভিনেত্রী জুহি চাওলাকে বিয়ে করতে চেয়েছিলেন। এমনকি অভিনেত্রীকে বিয়ের ইচ্ছের কথা নিজের মা-কেও জানিয়েছিলেন। 

৯০ দশকের ঘটনা। তখন জুহি অভিনীত ‘কেয়ামত সে কেয়ামত তাক’ ছবিটি বলিউডে ব্যাপক সাড়া ফেলে। যেই সিনেমা দেখেই অভিনেত্রীর প্রেমে পড়েন মাধবন। নিজের মনের সুপ্ত বাসনার কথা শুধু মায়ের সঙ্গেই শেয়ার করেন অভিনেতা। 

তবে এতবছর পর এই অভিনেত্রীর সঙ্গে স্ক্রিনশেয়ারের সুযোগ পেয়ে মাধবন জুহির উদ্দেশ্য বললেন, ‘ভাগ্যক্রমে আপনি এই ওয়েব সিরিজে কাজের জন্য হ্যাঁ বলেছিলেন। কারণ আজকে সকলের সামনে আমি একটা কথা স্বীকার করতে চাই। ‘কেয়ামত সে কেয়ামত তাক’ ছবিটা দেখার পর আমি আমার মাকে বলেছিলাম যে, জুহি চাওলাকে বিয়ে করতে চাই। আমার একটাই ইচ্ছে ছিল, সেটা হল জুহি চাওলাকে বিয়ে করার!’

যদিও মাধবনের সেই ইচ্ছে পূরণ হয়নি। কারণ ১৯৮৮ সালে মুক্তি পায় মনসুর খান পরিচালিত আমির খান এবং জুহি চাওলার ‘কেয়ামত সে কেয়ামত তাক’ সিনেমা। ওই সিনেমা মুক্তির ৫ বছর পর অভিনয়ের জগতে পা রাখেন মাধবন। 

এরপর ১৯৯৫ সালে জয় মেহতাকে বিয়ে করেন জুহি। তাকে নিয়েই প্রায় তিন যুগের মতো সংসার জীবন অভিনেত্রীর। অন্যদিকে মাধবনও বিয়ে করেছেন। সেই সংসারে একটি পুত্র সন্তানও রয়েছে অভিনেতার।