• 19 May, 2024

দৈনিক ভোরের বাণী পত্রিকার প্রতিষ্ঠাতা কোমর উদ্দিন খানের ষষ্ঠতম মৃত্যবার্ষিকী পালন

দৈনিক ভোরের বাণী পত্রিকার প্রতিষ্ঠাতা কোমর উদ্দিন খানের ষষ্ঠতম মৃত্যবার্ষিকী পালন

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ: মঙ্গলবার ৪জুলাই গোপালগঞ্জ জেলার বহুল প্রচারিত সর্বপ্রথম প্রকাশিত দৈনিক ভোরের বানী পত্রিকার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ কোমর উদ্দিন খান সাহেব (বি.এ)এর ষষ্ঠ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে দৈনিক ভোরের বানী পত্রিকার প্রতিষ্ঠাতা আলহাজ্ব কোমর উদ্দিন খান সাহেব (বি.এ)ও তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়ার দরখাস্ত করা হয়।

দোয়া মাহফিলের অনুষ্ঠানের আয়োজন করা হয় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার উদ্দ্যেগে, গোপাললগঞ্জ জেলা ভোরেরর বানী পত্রিকার শা্খা অফিস জেলা মুক্তি যোদ্ধা কমপ্লেক্স ভবনে।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি এস,এম হুমায়ুন কবীর, প্রেস ক্লাব গোপালগঞ্জের সভাপতি বি এম জোবায়ের হোসেন, সহ- সভাপতি সেলিম রেজা, সাধারন সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখা এ.জেড আমিনুজ্জামান রিপন, সাংবাদিক সাব্বির, কাজী মাহামুদ চ্যানেল এস, মনির মোল্লা ফাল্গুনী টিভি, পলাশ সিকদার দৈনিক দেশের কন্ঠ, শিহাব উদ্দিন মোল্লা দৈনিক আলোকিত প্রতিদিন, গেলিাম রাব্বানী নতুন সকাল, অনিক সিকদার দৈনিক রূপসা বার্তা, শাহাবুদ্দিন সুজা আই বার্তা।  

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন অলক বিশ্বাস মানিক বিজ্ঞাপন ম্যানেজার দৈনিক ভোরের বানী সহ আরো অনেকে।