• 21 May, 2024

ফের বিয়ে করবেন স্বাগতা

ফের বিয়ে করবেন স্বাগতা

প্রায় ৭ বছরের প্রেমের পর চিত্রগ্রাহক রাশেদ জামানকে বিয়ে করেন ছোট পর্দার অভিনেত্রী ও সংগীতশিল্পী জিনাত সানু স্বাগতা। ছয় বছর সংসারের পর ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি। এরপর থেকে সিঙ্গেল জীবনই উপভোগ করছেন স্বাগতা।

তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, চলতি বছরের শেষের দিকে ফের বিয়ে করবেন তিনি। যদিও হবু বরের সম্পর্কে কিছু জানাননি এই তারকা। তবে ধারণা করা হচ্ছে, তার সঙ্গে একাধিক গানে অংশ নেওয়া হাসান আজাদকেই বিয়ে করবেন।

 

এর আগে বিচ্ছেদের এক বছরের মাথায় ২০২২ সালে প্রথম গণমাধ্যমে মুখ খুলেন স্বাগতা। সে সময় তিনি বলেন, ‘আমরা দুজন আমাদের সম্পর্কটা এগিয়ে নেওয়ার জন্য বারবার চেষ্টা করেছি। যখন দেখলাম, কোনোভাবে সম্ভব হচ্ছে না, তখনই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই।’

নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন কিনা- প্রশ্নে স্বাগতা বললেন, ‘কোনো মানুষই সম্পর্ক ছাড়া বাঁচতে পারে না। জীবন চলার পথে কারো না কারো সঙ্গে সম্পর্কে জড়ায়। তবে এখনো তেমন কাউকে ভালো লাগেনি, যার সঙ্গে সম্পর্কে জড়ানো যায়। যদি কখনো ভালো লাগে, সম্পর্কে জড়াতেও পারি। আর যদি কাউকে ভালো না লাগে, তবে যেভাবে আছি, সেভাবেই জীবনটাকে এগিয়ে নেব।’

 


এদিকে গত জুন মাসে মুক্তি পেয়েছে স্বাগতার নতুন গান ‘সে সামথিং’। গানটি স্বাগতার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুকে প্রকাশ পেয়েছে।

উল্লেখ্য, ছোটবেলা থেকেই গান করেন স্বাগতা। ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় ছড়াগান বিভাগে দ্বিতীয় হয়েছিলেন। ‘মহাকাল’ নামে একটি ব্যান্ডদল গঠন করেছিলেন। ‘ভালোবাসি তোমাকে’, ‘মহাকাল’, ‘স্বপ্নচূড়া’সহ কয়েকটি অ্যালবামও প্রকাশ করেছিলেন। এছাড়া ওয়েব সিরিজ ‘কাইজার’-এ অভিনয় করে আলোচনায় আসেন তিনি।