• 23 Feb, 2024

চট্টগ্রামে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল ৩ জনের

চট্টগ্রামে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল ৩ জনের

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় তিন পথচারী নিহত হয়েছেন। একই ঘটনায় অজ্ঞাতনামা এক পুরুষ আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ওয়্যারলেস বিসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনার সুজানগর থানার সৌখেতু পাড়ার আবুল কালামের ছেলে মো. আলমগীর হোসেন (৪৫), একই থানার রায়পুর এলাকার মালেক ব্যাপারীর ছেলে মো. শফিকুল ইসলাম (৪২) ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার আন্দিদিল এলাকার হুমায়ুন কবিরের ছেলে মাসুদ মিয়া ( ৩৫)।

স্থানীয়রা জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্বপাশে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পাইপলাইন স্থাপনের কাজ চলছে। এটির কাজ করছে দীপন গ্যাস নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। হতাহতরা এ প্রতিষ্ঠানের কর্মচারী। ঘটনার সময় তারা মহাসড়কের পাশ দিয়ে হেঁটে কাজে যাচ্ছিলেন।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন  বলেন, সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চট্টগ্রামগামী লেনে একটি কাভার্ডভ্যান চার পথচারীকে চাপা দেয়। এতে আহত চারজনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন এবং আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে বলেন জানান পুলিশের এ কর্মকর্তা।