• 25 Apr, 2024

‘এক বছর, দুই বছর বসে থাকতে হলেও থাকব’

‘এক বছর, দুই বছর বসে থাকতে হলেও থাকব’

ঢালিউডের নতুন দিনের মেধাবী অভিনেত্রী পূজা চেরি। দীর্ঘদিন লাইট, ক্যামেরা, অ্যাকশনের চেনা গণ্ডি থেকে দূরে ছিলেন। বিরতি ভেঙে আবারও ফিরলেন ক্যামেরার সামনে। ফিরে এসে জানালেন বিরতির কারণ।

ইতোমধ্যে গাজীপুরে ‘লিপস্টিক’ ছবির প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। শিগগির শুরু হবে দ্বিতীয় ধাপের কাজ। কেন মাঝখানে প্রায় দেড় বছরের মতো শুটিংয়ে অনুপস্থিত ছিলেন জানালেন পূজা চেরি।

তিনি বলেন, ‘আমি বেশ আগে থেকেই বলে আসছি ভালো গল্প, ভালো চরিত্র না পেলে কাজ করব না। সেটি এক বছর, দুই বছর বসে থাকতে হলেও থাকব। মাঝখানে সেরকম গল্প, চরিত্র পাইনি বলে করিনি। আমার এখন যে বয়স, তাতে কম কাজ করলেও সমস্যা নেই। কাজ কম হোক, সময় নিয়ে ভালো কাজ করব।’

শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে পূজা বলেন, “কাজটি করে বেশ মজা পাচ্ছি। অভিনয়ের জায়গা আছে। সত্যি বলতে, ‘পোড়ামন ২’ ছবিতে কাজ করতে গিয়ে ভালো লাগার যে অনুভূতি পেয়েছিলাম, এ কাজটি যতটুকু করেছি, সেই ফিল পেয়েছি।”

‘লিপস্টিক’-এ দুটি ভিন্ন চরিত্রে ধরা দেবেন পূজা চেরি। একটি গ্রামের হতদরিদ্র তরুণী ‘বুচী’, অন্যটি বাংলাদেশের সুপারস্টার নায়িকা ‘মাধুরী’। রোমান্টিক-থ্রিলার ধাঁচের সিনেমাটি পরিচালনা করছেন কামরুজ্জামান রোমান। এতে পূজার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ।