• 01 Mar, 2024

দুবাইয়ে ৬ লাখেরও বেশি বাকি বাড়ি ভাড়া, আইনি জটিলতায় নওয়াজ-আলিয়া

দুবাইয়ে ৬ লাখেরও বেশি বাকি বাড়ি ভাড়া, আইনি জটিলতায় নওয়াজ-আলিয়া

সম্প্রতি ভারতের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সিনেমা ‘হাড্ডি’ মুক্তি পেয়েছে। সিনেমাতে তার অভিনয় সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে।

 বর্তমানে এ তারকার সন্তানেরা পড়াশোনার কারণে দুবাইয়ে থাকেন। তাদের সঙ্গে সেখানে থাকেন তার প্রাক্তন স্ত্রী আলিয়াও। আলোচিত এ দম্পতির সংসারে নানা জটিলতা তৈরি হলেও এখন সেসব মিটিয়ে নিয়েছেন তারা। তবে এরই মাঝে দুবাই সরকারের থেকে আইনি নোটিশ পেলেন আলিয়া।

জানা গেছে, টাকা না মেটাতে পারলে আইনি জটিলতায় পড়তে হবে আলিয়াকে। শুক্রবার ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগও করেছেন তিনি।


দুবাইয়ে বাড়ি ভাড়া না দেওয়ায় তাকে আইনি নোটিশ পাঠিয়েছে দুবাই রেন্টাল ডিসপিউট সেন্টার। এ আইনি জটিলতায় জড়িয়েছেন নওয়াজও। কারণ বম্বে হাইকোর্টের নির্দেশ অনুযায়ী এ বাড়ি ভাড়া দেওয়ার কথা অভিনেতারই।

বেশ কয়দিন আগে পরিবারের সঙ্গে দেখা করতে দুবাই উড়ে গিয়েছিলেন নওয়াজ। এছাড়াও এর আগে বাড়ি ভাড়া নিয়ে যখন সমস্যা তৈরি হয়েছিল তখন একটি সাক্ষাৎকারে আলিয়া জানান, দুবাইয়ের ভাড়া বাড়ির নাম নওয়াজের নামেই হোক, কারণ বাড়ি ভাড়া সংক্রান্ত যদি কোনো অসুবিধা হয়, তার খেয়াল যাতে নওয়াজ রাখতে পারেন। এতেই তার ও সন্তানের সুরক্ষা নিশ্চিত হবে বলে মনে করেন তিনি।

আলিয়া আরও জানান, আদালতের নির্দেশ অনুযায়ী নওয়াজ সব রকম আর্থিক সহায়তা করছেন। শুধু বাড়ি ভাড়ার অ্যাগ্রিমেন্টটা যদি নাম পরিবর্তিত হয়, তবে ভালো হয়। তবে তা এখনও পর্যন্ত না হওয়ার কারণে আলিয়ার নামেই নোটিশ পাঠিয়েছে দুবাই সরকার। দীর্ঘদিন ভাড়া না দেওয়ায় শিগগিরই তাদের বাড়ি ছেড়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।


জানা গেছে, এখন পর্যন্ত ২৭ হাজার ১৮৩ দিরহাম বাড়ি ভাড়া বাকি এ পরিবারের। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ৬ লাখ ১৪ হাজার ২৩৩ টাকা।