• 21 Jul, 2024

দত্তক মেয়ের প্রসঙ্গ উঠতেই অঝোরে কাঁদলেন মিঠুন

দত্তক মেয়ের প্রসঙ্গ উঠতেই অঝোরে কাঁদলেন মিঠুন

মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানী চক্রবর্তীকে চেনেন? যদিও মিঠুনের সঙ্গে রক্তের সম্পর্ক নেই তার। তিনি মিঠুনের দত্তক কন্যা। তবুও মিঠুনের অতি প্রিয় তিনি। দিশানীকে নিজের সন্তানের থেকেও বেশি ভালবাসেন মিঠুন। এবার মেয়েকে নিয়ে কথা বলতে গিয়েই ঝরঝর করে কেঁদে ফেললেন মিঠুন।

রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সে বিচারকের ভূমিকায় রয়েছেন তিনি। সেখানে কনকাঞ্জলি প্রসঙ্গ নিয়ে একটি নাচ প্রদর্শন করেন এক প্রতিযোগী। হিন্দু শাস্ত্র অনুযায়ী, বিয়ের পর হাতে চাল নিয়ে তা মায়ের কাছে দিয়ে মেয়েরা বাবা-মায়ের ‘ঋণশোধ’ করে থাকেন– এ প্রথা বহুদিন ধরে চলে আসছে। মেয়ের কষ্ট, বাবা মায়ের অসহায়তাই ফুটে ওঠে ওই নাচের মধ্যে দিয়ে।

এরপরেই শো’র অন্যতম বিচারক শ্রাবন্তী চট্টোপাধ্যায় মিঠুনকে প্রশ্ন করেন, এমজি তোমার সঙ্গে তোমার মেয়ের কেমন সম্পর্ক? সেই কথা বলতে গিয়েই কণ্ঠ ভারী হয়ে ওঠে মিঠুনের। মেয়েকে বিয়ে দেওয়া ও বিদায়ের কথা মনে করে কাঁদতে কাঁদতে মিঠুন বলেন, যেদিন হবে.. সেদিন আমি আর আমার স্ত্রী দু-জনেই মারা যাব।

এরপরেই চোখ দিয়ে জল গড়াতে তাকে তার। শ্রাবন্তীর চোখও তখন জলে ভরে উঠেছে। ভিডিওটি প্রকাশ পেতেই চোখে জল ভক্তদেরও। কমেন্ট বক্সে তারা লিখেছেন, যত বড়ই সুপারস্টার হন না কেন, দিন শেষে তিনিও তো একজন বাবা।

মিঠুন কন্যা দিশানী কিন্তু খুব সুন্দরী। ইনস্টাগ্রামেও রয়েছে প্রায় এক লাখ অনুরাগী। এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন তিনি। ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, বাবা ও ভাইদের মতো সিনেমা জগতে নাম লেখাতে চান দিশানী।