• 24 May, 2024

ডিপিএলে খেলতে নেমেই বাজিমাত করলেন রানা

ডিপিএলে খেলতে নেমেই বাজিমাত করলেন রানা

চলমান ডিপিএলে আবাহনী লিমিটেডের হয়ে প্রথমে নাম লিখিয়েছিলেন নাহিদ রানা। পরে অবশ্য আসরের মাঝেই দল পরিবর্তন করে যোগ দেন শাইনপুকুর ক্রিকেট ক্লাবে। এই দলের হয়ে গতকাল প্রথম ম্যাচে মাঠে নেমেছিলেন রানা। গতির ঝড় তোলা এই তরুণ পেসার প্রথম ম্যাচ খেলতে নেমেই করেছেন বাজিমাত।

দলের হয়ে একাই সংগ্রহ করেছেন ৪ উইকেট। নিজের পারফর্মম্যান্স দিয়ে দলকে জেতানোর মধ্যে আনন্দ খুঁজে পান রানা। ম্যাচ শেষে গণমাধ্যমকে বলেন, 'আলহামদুলিল্লাহ, ভালো লাগছে। নিজেকে ওইভাবে তৈরি করছ্‌ যখন সুযোগ পাই কাজে লাগানোর চেষ্টা করছি। নিজের পারফরম্যান্সে যদি দলকে জেতানো যায় এর চেয়ে খুশির কিছু নাই।

সদ্য জাতীয় দলের হয়ে অভিষেক হওয়া রানা কাজ করছেন লাইন-লেংথ নিয়ে। তার কাছে শেখার শেষ নেই, 'যে দুইটা ওয়াইড হয়েছে আমার পা পিছলে গিয়েছিল, লাইন-লেংথ সবকিছু নিয়ে কাজ করছি। ক্রিকেটে শেখার শেষ নাই যখন যার অধীনে খেলি শেখার চেষ্টা করছি।'

'খুব বেশি চিন্তা করিনি, বল জোরে হচ্ছিল ব্যাটাররা ভয় পাচ্ছিল আমি আমার কাজ করে গেছি। সব উইকেটই উপভোগ করি যে দুইটা বোল্ড করেছি ওইগুলো বেশি ভালো লাগছে। স্পোর্টিং উইকেট ছিল ব্যাটিং ভালো করলে ব্যাটিং, বোলিং ভালো করলে বোলিং।'-আরো যোগ করেন তিনি।