• 16 Jul, 2024

দেবের সঙ্গে টেনশন, জিতের সঙ্গে রিলাক্স রুক্মিণী

দেবের সঙ্গে টেনশন, জিতের সঙ্গে রিলাক্স রুক্মিণী

টলিউড অভিনেতা দেবের সঙ্গে অভিনেত্রী রুক্মিণী মৈত্রর সম্পর্ক সবার জানা। একসঙ্গে জুটিতে কাজ করেছন নিয়মিত। সম্প্রতি টলিউডের জনপ্রিয় আরেক অভিনেতা জিতের বিপরীতে ‘বুমেরাং’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন রুক্মিণী। টলিউডের দুই সুপারস্টার অভিনেতার সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন, জানালেন অভিনেত্রী।

শুক্রবার (৪ আগস্ট) ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবির প্রচারে হঠাৎ লাইভে আসেন রুক্মিণী। এ সময় তার সঙ্গে ছিলেন দেব। প্রথমদিকে লাইভের ক্যামেরা ঠিক করতেই ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। যা দেখে হেসে কুটিপাটি খান দুজন।

সহ-অভিনেতা হিসেবে দেব কেমন? এ ব্যাপারে জানাতে গিয়ে রুক্মিণী বলেন, ‘কো-অ্যাক্টর হিসেবে দেব খুবই ভালো। ওর সব কো-অ্যাক্টররাই তাই বলে কিন্তু আমায় একটু বেশি বকে। তাই অন্যদের সঙ্গে কাজ করে রিলাক্স থাকি আর দেবের সঙ্গে কাজ করলে আমি একটু টেনশনে থাকি।’ এবার তাকে থামিয়ে মজা করে দেব বলেন, ‘তার মানে জিৎদার সঙ্গে কাজ করে রিলাক্সড থাকো আর আমার সঙ্গে কাজ করে টেনশনড থাকো!’

দেবের কথার রেশ টেনে রুক্মিণী বলেন, “হ্যাঁ, জিৎ হলো হান্ড্রেড পার্সেন্ট লাভ। কিন্তু এবার দেবের সঙ্গে শুটেও রিলাক্সড ছিল। ‘চ্যাম্প’র সময় ও খুবই গাইড করত কিন্তু ‘ককপিট’ দেখে ও আমায় নিজের মতো করে করতে ছেড়ে দিয়েছে ঠিক স্কুল যাওয়ার মতো। তবে ব্যোমকেশের দ্বিতীয় সিন শুটের পরেই দেব বলে, দর্শক তোমায় খুব ভালোবাসবে। সেটা হয়তো ওর ভালোবাসার জন্য বা অনেক দিন আমাকে দেখছে বলে। তবে আমি যখন ফাইনাল কাট দেখি তখন থেকে আমারও সবচেয়ে পছন্দের চরিত্র সত্যবতী।”

প্রসঙ্গত, ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবিটি আগামী ১১ আগস্ট মুক্তি পাবে। এটি পরিচালনা করেছেন বিরসা দাশগুপ্ত। অন্যদিকে, বর্তমানে শুটিং ফ্লোরে আছে ‘বুমেরাং’। ছবিটি পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু।