• 21 Jul, 2024

দেবের আমন্ত্রণে রুক্মিণীর জন্মদিনের পার্টিতে সৌরভ

দেবের আমন্ত্রণে রুক্মিণীর জন্মদিনের পার্টিতে সৌরভ

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘বুমেরাং’ ছবি। ছবির প্রচারে গত কয়েক সপ্তাহ ব্যস্ত ছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। বৃহস্পতিবার (২৭ জুন) রুক্মিণীর জন্মদিন। বিশেষ দিনটি কী ভাবে কাটাচ্ছেন তিনি। 

তাদের জীবনের এই বিশেষ দিনটি প্রিয় মানুষ এবং বন্ধুদের সঙ্গে খুব আনন্দ করে কাটালেন অভিনেত্রী। আর তার জন্মদিনের পার্টির সব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন দেব। তার মধ্যে একটি ছবিতে দেখা যায় দেব-রুক্মিণীর সঙ্গে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়।

পার্টিতে যাওয়ার পরে দেব-রুক্মিণীর সঙ্গে ভারত-ইংল্যান্ড সেমিফাইনাল ম্যাচ দেখেছেন। এ ছাড়াও সেই ছবিতে পরিচালক রাজা চন্দ ও তার স্ত্রী পিয়ান সরকারকেও দেখা গেছে। ছবিতে রুক্মিণীর পরনে ছিল লাল গাউন। দেবের পরনে ছিল সাদা চাইনিজ নেক শার্ট ও সাদা ট্রাউজার। দেবের সঙ্গে সৌরভের সখ্য কারও অজানা নয়। সেই সূত্রেই তিনি রুক্মিণীর জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছেন। 

রুক্মিণীর জন্মদিনের পার্টিতেও পনিটেল বাঁধা লুকে দেখা গেল দেবকে। অনুরাগীরা তার এই হেয়ারস্টাইলের প্রশংসাও করেছেন। অনুরাগীদের মাঝে নজর কাড়ল দেব-রুক্মিণীর খুনসুটির মুহূর্ত। আবার রুক্মিণীর মায়ের সঙ্গে আদুরে ছবিও পোস্ট করলেন সুপারস্টার। অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন দেবের মা।

এবারের জন্মদিনটা একটু বিশেষ ভাবেই কাটালেন রুক্মিণী মৈত্র। বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার এক শপিং মলে বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে দেখলেন তার সাম্প্রতিক ছবি ‘বুমেরাং’। এই ছবি ইতোমধ্যেই সুপারহিট বক্স অফিসে। এমনকি শিশুরা পছন্দ করেছে রুক্মিণীর রোবট অবতার।

রুক্মিণী মৈত্রকে শেষবার জিতের সঙ্গে বুমেরাং ছবিতে দেখা গিয়েছে। আগামীতে তাকে নটী বিনোদিনী ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে। এছাড়া সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা ছবি তো আছেই। সেখানেও একেবারে নতুন লুকে ধরা দেবেন দেব প্রেয়সী।

প্রসঙ্গত, দেব এবং রুক্মিণী বিগত কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছে। তবে এখনও পর্যন্ত তারা বিয়ের কথা কিছুই ঘোষণা করেননি। তবে যে কোনও বিশেষ অনুষ্ঠান মূলত একে অন্যের জন্মদিনটি মনে রাখার মতো করে পালন করেন। ঘুরতে যান নানা জায়গায়।