• 24 Feb, 2024

চট্টগ্রাম নগর ছাত্রলীগের কমিটি করতে জীবনবৃত্তান্ত চেয়েছে কেন্দ্র

চট্টগ্রাম নগর ছাত্রলীগের কমিটি করতে জীবনবৃত্তান্ত চেয়েছে কেন্দ্র

চট্টগ্রাম নগর ছাত্রলীগের নতুন কমিটিতে পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত চেয়েছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ। আগামী ৬ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারির মধ্যে দপ্তর সেলে জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্যাডে লিখিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার জন্য নতুন কমিটি গঠন করার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।


কমিটিতে পদ-প্রত্যাশীদের আগামী ৬ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারির মধ্যে জীবনবৃত্তান্ত বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে দিতে হবে। নির্ধারিত সময়ে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

জীবনবৃত্তান্তের সঙ্গে এক কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রত্যয়নপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, জন্ম সনদের ফটোকপি, সকল বোর্ড পরীক্ষার মূল সনদের ফটোকপি, সর্বশেষ পাস করা পরীক্ষার সনদপত্র অথবা মার্কশিটের ফটোকপি ও অন্যান্য বৃত্তিমূলক কাজের সনদের (যদি থাকে) ফটোকপি যুক্ত করার জন্য বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।