• 21 Jul, 2024

ছেলের ছবি প্রকাশ্যে আনলেন জিৎ

ছেলের ছবি প্রকাশ্যে আনলেন জিৎ

দ্বিতীয়বারের মত বাবা হয়েছেন টালিউডের জনপ্রিয় নায়ক জিৎ। গত অক্টোবর মাসে এই অভিনেতার ঘর আলো করে আসে তার পুত্র সন্তান। অবশেষে জন্মের ছয় মাস পর নিজের ছেলের ছবি প্রকাশ্যে আনলেন এই নায়ক।

মেয়ে হওয়ার ১১ বছর পর স্ত্রী মোহনার গর্ভে আসে জিতের দ্বিতীয় সন্তান। ছেলের জন্মের পর প্রায় ছয় মাস কেটে গেলেও তাকে আড়ালেই রেখেছিলেন জিৎ-মোহনা। ছেলের নাম রেখেছেন রোনাভ। সব মিলিয়ে মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই জিতের সংসার। তবে নিজের পরিবারের নতুন সদস্যকে যে রহে-সহেই দেখাবেন, তেমনটাই প্রত্যাশিত ছিল ভক্ত-অনুরাগীদের মনে।

প্রিয় তারকার ছেলে কেমন দেখতে হবে, কার চেহারা পাবে, এ নিয়ে বেশ আগ্রহ ছিল ভক্তদের। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার সামাজিক মাধ্যমে কয়েকটি ফ্যামিলি ফটো যোগ করে একটি পোস্ট করেন জিৎ। যেখানে মূল আকর্ষণ ছিল জিতের নবাগত সন্তান ছোট্ট রোনাভ।

ছবিতে দেখা যায়, পায়ের উপর পা তুলে নবাবী ভাবে খালি গায়ে বসে আছে খুদে রোনাভ। সাথে আরেক ছবিতে তাদের চারজনের ছবি দিয়েছেন অভিনেতা। অন্যদিকে আরও একটি ছবিতে তাদের পুরো পরিবারকে নতুন সদস্যের সঙ্গে দেখা যায়। অভিনেতা ক্যাপশনে লেখেন, ‘আজকের দিনটা স্মরণীয় করে তুলতে চাই। পরিচয় করিয়ে দিচ্ছি আমাদের পরিবারের ছোট্ট খুদে রোনাভের সঙ্গে।’

ছবিগুলো দেখে নেটিজেনদের মন্তব্য এমন, একদম বাবার চেহারাই পেয়েছে রোনাভ। তবে নাকটা মায়ের মত পেলেও চোখগুলো পেয়েছে হবহু জিতের মত। 

এদিন জিৎ সামাজিক মাধ্যমে আরও একটি ছবি শেয়ার করেন। সেটি ছিল তার প্রথম ব্লকবাস্টার হিট ছবি ‘সাথী’ এর ২২ বছর পূর্তি নিয়ে বিশেষ বার্তা।

এদিকে মুক্তির অপেক্ষায় জিতের প্রযোজনায় বাংলার প্রথম সায়েন্স ফিকশন ও কমেডি ঘরানার ছবি ‘বুমেরাং’। যে চলচ্চিত্রটিতে উঠে আসবে এক রোবটের গল্প। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জিৎ এবং রুক্মিণী মৈত্রকে। এছাড়াও অভিনয় করেছেন- সৌরভ দাস, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, প্রমুখ। আগামী ৭ জুন মুক্তি পাবে এই ছবি।