• 22 Apr, 2024

ছেলেকে ব্যারিস্টার বানাতে চান বুবলী

ছেলেকে ব্যারিস্টার বানাতে চান বুবলী

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর সন্তান শেহজাদ খান বীর। এই দুই তারকার মধ্যকার সম্পর্ক বর্তমানে খুব একটা ভালো না হওয়ায় মায়ের কাছেই বেড়ে উঠছেন শাকিবপুত্র।

বিভিন্ন সময় বুবলীকে বলতে শোনা গেছে, বীরের বাবা তিনি, মাও তিনি। তার মানে, ছেলের যাবতীয় দায়িত্ব পালন করেন এই নায়িকা নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী জানান, তার ইচ্ছে বীর বড় হয়ে ব্যারিস্টার হোক। ছেলে আইন বিষয়ের ওপর পড়ালেখা করুক।

কেন এমনটা ইচ্ছে এই অভিনেত্রীর? বুবলীর ভাষ্য, ‘বীর তো এখনও ছোট। তার বয়স তিন বছর হলো। আমি চাই সে খুব সাধারণভাবেই বেড়ে উঠুক। বড় হয়ে সে কি হবে সেটা তার ব্যাপার। তবে মা হিসেবে আমার চাওয়া থাকবে সে একজন ব্যারিস্টার হোক। আইনপেশায় নিজেকে নিযুক্ত করুক।’

বুবলী বলেন, ‘আমি দুই বছর এলএলবি করেছি, তবে শেষ করতে পারিনি। আমার কাজের একটা প্রেসার ছিল। তাই মা হিসেবে চাই, আমি যেটা শেষ করতে পারিনি সেটা বীর করুক।’

তবে ছেলের ওপর কোনো কিছু চাপিয়ে দিতে নারাজ বুবলী। আগে বুঝতে চেষ্টা করব ওর কিসের উপর বেশি আগ্রহ—যোগ করেন অভিনেত্রী।

প্রসঙ্গত, গত বছর হঠাৎ ফেসবুক হাজির হয়ে বুবলী জানান, তিনি শাকিবের সন্তানের মা। তাদের বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই, আর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান বীর আসে পৃথিবীতে।

বিষয়টি শাকিবও অস্বীকার করেননি। তবে সম্প্রতি এই নায়ক জানান, বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। অন্যদিকে বুবলীর দাবি, তাদের বিচ্ছেদ হয়নি। এরপর থেকেই তাদের সম্পর্কের বর্তমান ও ভবিষ্যত নিয়ে প্রশ্ন সৃষ্টি হয়েছে ভক্তদের মাঝে।