• 24 Sep, 2023

বৃষ্টিস্নাত সকালে নৌকার পক্ষে রিপনের গনসংযোগ

বৃষ্টিস্নাত সকালে নৌকার পক্ষে রিপনের গনসংযোগ

শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীর নাতি ও মনসুর আলী ফাউন্ডেশনের চেযারম্যান সংসদ সদস্য প্রার্থি শেহেরিন সেলিম রিপন নৌকার পক্ষে গনসংযোগ করেছেন।

বুধবার ভোর থেকে সিরাজগঞ্জের কাজিপুরের সীমান্ত বাজার, সদরের ছোনগাছা ও পিপুলবাড়ীয়া বাজার এলাকায় গনসংযোগ করেন। বৃস্টি উপেক্ষা করে সকালে শেহেরিন সেলিম রিপন খেটে খাওয়া শ্রমিক মুজুরের সাথে তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমুলক আলোচনাসহ প্রচারনা করেন। তিনি খেটে খাওয়া মানুষের দুঃখ দুর্দশার কথা শোনেন এবং সরকার দরিদ্র মানুষের জন্য কি কি কাজ করছেন তা আলোচনা করেন। আগামিতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় আওয়ামীগ সরকার গঠন করলে আরো দারিদ্র বিমোচন কর্মসুচি নেয়া হবে বলে আশ্বাস প্রদান করেন। এছাড়াও সিরাজগন্জের দুঃখ নদি ভাঙ্গনরোধসহ চর এলাকার মানুষের ভাগ্য পরিবর্রতনে ব্যাপক প্রকল্প নেয়া হবে বলে জানান।  

জনসংযোগকালে  বাংলাদেশ গড়ার কারিগর ক্যাপ্টেন এম মনসুর আলীর নাতি এবং সাবেক এমপি ড.মোহাম্মদ সেলিমের সন্তানের সাথে একসাথে চাচক্রে আলোচনা এবং বুকে জড়িয়ে নিতে অনেকই আবেগ আপ্লুত হয়ে পড়েন।  শেহেরিন সেলিম রিপন নেতাকর্মি ছাড়াই একাই সাধারন মানুষের সাথে কথা বলতে ভোর বের হোন। প্রায় দুঘন্টা বিভিন্ন এলাকার মানুষের সাথে কথা বলেন।