• 15 Jun, 2024

বঙ্গবন্ধুর সমাধিতে সওজ এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. জামাল উদ্দিনের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে সওজ এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. জামাল উদ্দিনের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ অধিদপ্তর (যান্ত্রিক উইং) এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. জামাল উদ্দিন।

সোমবার (১০ জুলাই) দুপুর ১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদিতে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি '৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্ববধায়ক প্রকৌশলী সুবাস চন্দ্র বিশ্বাস, স্বপন কুমার মৃধা, মো.শামীমুল হক, নির্বাহী প্রকৌশলী গুঞ্জন বড়ুয়া, আরিফুল ইসলাম, আতাউর রহমান মহসিন, শুভ্র দাস, আলী আহমেদ খান, গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, মির্জা নুরুল কবির সহ গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের অন্যান্য উপ-সহকারী প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।