• 23 Feb, 2024

বন্ধুর সাবেক স্ত্রীকে বিয়ে, একাধিক সম্পর্কে জড়িয়েছেন পরমব্রত

বন্ধুর সাবেক স্ত্রীকে বিয়ে, একাধিক সম্পর্কে জড়িয়েছেন পরমব্রত

সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা, নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায় ও জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে পারিবারিক আয়োজনে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন পরমব্রত-পিয়া।

টলিউডের কাঙ্খিত ব্যাচেলর পরমব্রতের বিয়ের পরই আলোচনায় এই অভিনেতার একাধিক প্রেমের সম্পর্ক। কারণ পরমব্রতের জীবনে প্রেম এসেছে বারবার। ক্যারিয়ারের শুরুর দিক থেকেই প্রেম নিয়ে বেশ খোলামেলা ছিলেন এই অভিনেতা। সিঙ্গেল মাদার স্বস্তিকার সঙ্গে তার প্রেমের খবর কম আলোচনার সৃষ্টি করেনি। 

এরপর ২০১০ সালে সেই সম্পর্ক ভাঙনের পর টলিপাড়ার বেশকিছু নায়িকার সঙ্গে নাম জড়ালেও সেসব নিয়ে একদম সিরিয়াস ছিলেন না নায়ক। রাইমা সেনের সঙ্গে অনস্ক্রিনে পরমব্রতর কেমিস্ট্রি বারবার চোখে পড়েছে দর্শকদের। পর্দার বাইরে অফ-স্ক্রিনেও নাকি একটা সময় জমে উঠেছিল তাদের রসায়ন। কিন্তু বেশিদূর গড়ায়নি সেই সম্পর্ক।

এরপর টলিউডের এক বিবাহিত অভিনেত্রীর সঙ্গেও নাম জড়িয়েছিল অভিনেতার। তবে স্বামী-সন্তানকে ছেড়ে তিনি পরমব্রতর হাত ধরেননি প্রকাশ্যে। নায়িকাদের সঙ্গে নাম জড়ানোর পর  পরমব্রতর জীবনে আসেন ইকা শাউট। এই ডাচ চিকিৎসকের সঙ্গে বিদেশে সিনেমা নিয়ে পড়াশোনা করতে গিয়ে আলাপ পরমব্রতর। দীর্ঘসময় লং ডিসট্যান্ট রিসেপশনশিপে ছিলেন তারা। পরে প্রেমের টানে কলকাতায় চলে আসেন এই চিকিৎসক। লিভ ইনে থাকতে শুরু করেন অভিনেতার সঙ্গে।

 

২০১৯ সালে ইকার সঙ্গে পরমব্রতর বিয়ে নিয়ে কম জল্পনা শোনা যায়নি। পরমব্রত চট্টোপাধ্যায়ের ট্র্যাক রেকর্ড অনুযায়ী, এটাই নাকি ছিল তার দীর্ঘস্থায়ী প্রেম। কোভিডের সময়ই পরমব্রতকে ছেড়ে নেদারল্যান্ডে ফেরেন ইকা। এই প্রেম কেন ভাঙল তা সবার অজানা।

এরপর করোনাকালে শুরু বন্ধু অনুপমের স্ত্রী পিয়ার সঙ্গে পরমব্রতের বন্ধুত্বের। সেই বন্ধুত্ব একসময় ঘনিষ্ঠতায় রূপ নেয়। ভেঙে যায় অনুপমের সংসার। এর দুই বছর পরেই সোমবার (২৭ নভেম্বর) পিয়াকে ঘরে তুলে ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ তকমা ঝেড়ে ফেললেন পরমব্রত।