• 25 Apr, 2024

বিশ্বে প্রথম International fair voting day পালন করলো বিবিএফ পার্টি

বিশ্বে প্রথম International fair voting day   পালন করলো বিবিএফ পার্টি

International fair voting day. ২৯ আগষ্ট বিশ্বে প্রথম সকল দেশে সকল জনগণকে International fair voting day পালন আহ্বান জানালেন গনতন্ত্রের মহানায়ক,গনতন্ত্রের কান্ডারী, ভালোবাসার পতাকা রাজা এন ইউ আহম্মেদ।

আজ  ২৯ আগষ্ট   বিশ্বে প্রথম ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে  পালনের সাক্ষরিত পত্রের  মাধ্যমে ঘোষণা কার্যকর হয়েছে। সাক্ষরিত পত্র  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করলেন। সকল জনগন এবং সকল দেশের মেরুদণ্ড ভোটাধিকার। সকল জনগন এবং সকল রাজনীতির দল ও নেতাদের প্রতি আহ্বান করে বলেন,আপনারা রাজনীতির মেরুদণ্ড সঠিক আদর্শ ধারণ ও যোগ্যতা নেই।
শুধু শিক্ষা ও দীক্ষা যোগ্যতা না, শিক্ষা দীক্ষা ধিক্কারও  বটে।
রাজনৈতিক সহিংসতা, গুম খুন, হামলা মামলা  ভিক্ষা বৃত্তি পেশা করে  এমপি মন্ত্রী এবং  সরকার হয়েছে তাদের রাজনীতি। আমি আপনাদের রাজনীতির আদর্শ কে সব অসম্মানজনক রাজনীতি আখ্যায়িত করছি।  নিকৃষ্ট রাজনীতি ও ভিক্ষুকদের রাজনীতি থেকে জনগনের ভোটাধিকার ও নির্বাচনে আগ্রাসন প্রতিরোধে ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালনের ঘোষণা করছি। ২৯ আগষ্ট রাত ১২ টায় সাক্ষর, সকাল ৬ টায় ভিডিও বার্তা এবং সকাল ৮ টায় ঘোষণা পত্র সাক্ষরিত পত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন। নিজ বাড়িতে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারো সহিলাটি গ্রামে বিশ্বে প্রথম ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালন হয়েছে। বিবিএফ পার্টির ব্যানারে বিশ্বে প্রথম ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালন হয়েছে। এন ইউ আহম্মেদ নিজ বাড়িতে ২৯ আগষ্ট ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালনের করেছেন।নিজের ঘোষণা পত্র ও ব্যানার নিজ বাড়িতে বিশ্বে প্রথম ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালন করলেন।
এন ইউ আহম্মেদ বলেন, রাজনীতি চিরন্তন সক্রিয় থাকবে, রাজনৈতিক দল ক্ষমতা থাকবে না। তাই রাজনীতির আদর্শ ও রাজনীতির মেরুদণ্ড  International fair Voting day .
জনগনের ভোটাধিকার বিরুদ্ধে আগ্রাসন প্রতিরোধ ও সুষ্ঠু ভোটের আদর্শ ধারণ করতে ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালনের আহ্বান করেন।।
সহিংসতা গুম খুন হামলা মুক্ত রাজনীতি প্রতিষ্ঠা করতে হলে ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালন ও আদর্শ ধারণ করতে হবে।
জনগনের জীবনের, ভোটের  নিরাপত্তা, রাজনীতির নিরাপত্তা এবং সত্যের নিরাপত্তা আদর্শ ধারণ করতে ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালন করা গুরুত্বপূর্ণ।
বাংলাদেশ সহ সকল দেশেই গণতান্ত্রিক নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের জন্য আদর্শ ধারণ করার উদ্দেশ্য বিশ্বে প্রথম   ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালন করার জন্য বললেন বিশ্ব গনতন্ত্র রাজা, গনতন্ত্রের হিরো এন ইউ আহম্মেদ। ভালোবাসার পতাকা রাজা, ভালোবাসার মহানায়ক  এন ইউ আহম্মেদ International fair voting day সব দেশে প্রতি বছর পালন করার জন্য বলেন। প্রতি বছর ২৯ আগষ্ট সকল দেশেই, সকল জনগন এবং সকল রাজনৈতিক অরাজনৈতিক দল ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালনের আহ্বান করেন।
সকল দেশে এবং সকল জনগনের  প্রতি আহ্বান করে বলেন, আপনাদের ভোটাধিকার বিরুদ্ধে আগ্রাসন কে প্রতি হত করার উদ্দেশ্য এবং রাজনীতি দল গুলো সুষ্ঠু ভোট করার আদর্শ ধারণ করতে  ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালনের আহ্বান করেন। পাশাপাশি নিজ দেশের নির্বাচন  পরিস্থিতি বিষয় বলেন,
বাংলাদেশে  জনগনের ভোটাধিকার বিরুদ্ধে বর্তমান শাসক গোষ্ঠী মারাত্মক আগ্রাসন। জনগনের ভোটাধিকার বিরুদ্ধে আগ্রাসন কে প্রতিরোধ করার জন্য আহ্বান করেছেন।