• 20 Jun, 2024

বাবার প্রস্তাব ফিরিয়ে দিলেন শাহরুখপুত্র

বাবার প্রস্তাব ফিরিয়ে দিলেন শাহরুখপুত্র

বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখ খান পুত্র আরিয়ান খানের। তবে বাবার মতো অভিনেতা হিসেবে নয়, ক্যামেরার পেছনে পরিচালক হিসেবেই কাজ করবেন তিনি।

আরিয়ান খানের প্রথম ওয়েব সিরিজ নিয়ে ভক্ত-অনুরাগীদেরও উন্মাদনার শেষ নেই। জানা গেছে, বলিউডের বেশ কিছু তারকাকে দেখা যাবে শাহরুখ পুত্রের নতুন এই প্রজেক্টে।


তবে এরই মধ্যে জানা গেল নতুন এক খবর। শাহরুখ নাকি ছেলের নতুন এই কাজে অংশ নিতে চেয়েছিলেন। অভিনেতার ইচ্ছে ছিল, একটি ক্যামিও চরিত্রে ধরা দেওয়া। কিন্তু আরিয়ান রাজি হননি। তিনি বাবার সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন।

শুধু তাই নয়, সিরিজটি তৈরির আগেই ওটিটি প্ল্যাটফর্মগুলো থেকে প্রায় ১২০ কোটি টাকার প্রস্তাব পেয়েছিলেন আরিয়ান। মোটা অঙ্কের অর্থের বিনিময়ে শাহরুখপুত্রের সিরিজের স্ট্রিমিং রাইট কিনে নিতে চেয়েছে তারা।

শাহরুখ খানের ঘনিষ্ট এক ব্যক্তি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, শাহরুখ চেয়েছিলেন ছেলের সিরিজে অভিনয় করবেন। কিন্তু আরিয়ান রাজিন হননি। তিনি চাননি, তার বাবার আলোয় আলোকিত হতে। তারকাপুত্র দেখে বাড়তি সুযোগ সুবিধা পেয়েছেন এমন কিছুও শুনতে চাননি।

একটি ওটিটি প্ল্যাটফর্ম আরিয়ানের এই সিরিজটির সম্প্রচারের সত্ত্ব কিনতে চেয়েছিল। সেজন্য প্রায় ১২০ কোটি টাকার অফারও দিয়েছিল। তবে আরিয়ান এখনই কোনো চুক্তিতে যেতে রাজি হননি।

এ প্রসঙ্গেও ওই ব্যক্তি বলেন, ‘আজকাল যখন সিজন এক মুক্তির আগেই তারকারা ২, ৩, ৪, ৫ সিজনের জন্য চুক্তিবদ্ধ হয়ে যাচ্ছেন তখন এই ছেলেটির সততা দেখুন।’


যদিও এ বিষয়ে শাহরুখ বা আরিয়ানের কোনও বক্তব্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।

সুত্র: হিন্দুস্তান টাইমস