• 20 Jun, 2024

আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় এসেছে, তখনই দেশের উন্নয়ন হয়েছে : কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় এসেছে, তখনই দেশের উন্নয়ন হয়েছে : কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশের উন্নয়ন হয়েছে।।

রোববার (১৪ জানুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন এবারের নির্বাচনে অনেক চক্রান্ত-ষড়যন্ত্র ছিলো। তবে যত বেশি বাঁধা, তত বেশি জোশ আসে সবার মধ্যে, সেটাই এবারের নির্বাচনে প্রমাণ হলো। চক্রান্ত-ষড়যন্ত্র এখনো অব্যাহত, একদিকে খুনিদের চক্রান্ত তো আছেই। প্রধানমন্ত্রী বলেন, বিএনপির রাজনীতি মানেই মানুষ পুড়িয়ে মারার রাজনীতি। তারা ২০১৩, ১৪ তে যেভাবে জ্বালাও পোড়াও করেছিলো এবারের নির্বাচনেও এক‌ই কাজ করেছে।

img-20240114-wa0007.jpgতিনি বলেন, আওয়ামী লীগ সরকার যখন ই ক্ষমতায় এসেছে তখন ই দেশের উন্নয়ন হয়েছে। আর সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের দেশের খাদ্য উৎপাদন বৃদ্ধি করতে হবে। বিশ্বব্যাপী করোনা মহামারী সহ নানা বিধ যুদ্ধের কারণে বিশ্ব অর্থনীতিতে বিরূপ প্রভাব পড়েছে। সুতরাং আমাদের দেশে যেন সেই খাদ্য সমস্যা না হতে পারে সেদিকে খেয়াল রেখে এক ইঞ্চি জমিও খালি রাখা যাবে না।

এর আগে গতকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে সড়কপথে টুঙ্গিপাড়া এসে পৌঁছান।

সেখানে পৌঁছে তিনি ছোট বোন শেখ রেহানা ও নতুন মন্ত্রিপরিষদের সদস্যদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন ও বিশেষ মোনাজাত করেন। বিকালে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময়সভা শেষে সড়কপথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন।

এর আগে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ৩০ ডিসেম্বর কোটালীপাড়ায় এসেছিলেন। তখন তিনি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছিলেন।