• 22 May, 2024

৭৫ নয়, সাকিবের জার্সি নম্বর ৬৭!

৭৫ নয়, সাকিবের জার্সি নম্বর ৬৭!

ক্রিকেট ক্যারিয়ারের শুরু থেকেই ৭৫ নম্বর জার্সি পড়েন সাকিব আল হাসান। দীর্ঘ একও যুগেরও বেশি সময়ের পথচলায় '৭৫' নম্বরটাকে রীতিমতো ব্র্যান্ডে পরিণত করেছেন এই অলরাউন্ডার। আন্তর্জাতিক ক্রিকেটে এখন অনেক তরুণ অলরাউন্ডারকেই এই নম্বর ব্যবহার করতে দেখা যায়। তবে আজ সাকিবকে দেখা গেল ভিন্ন নম্বরের জার্সিতে!

আজ বিকেলে রাজধানীর বনশ্রীতে একটি মুঠোফোন কোম্পানির শ্যুটিং করেন সাকিব। সেখানেই তার গায়ে থাকা জার্সির পেছনে নামটা ঠিক থাকলেও জার্সি নম্বরটা ৭৫ ছিল না। তাতেই দ্বিধায় পড়েছিলেন উপস্থিত অনেক ভক্ত। ৬৭ নম্বর জার্সিটা অবশ্য সাকিব ইচ্ছা করে পড়েননি। মূলত ওই মুঠোফোন কোম্পানির বিজ্ঞাপনের থিমের সঙ্গে মিল রেখে এই জার্সি পড়তে হয়েছে সাকিবকে।


এদিন বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন সাকিব। এই বিজ্ঞপনের কাজে অংশ নেওয়ার আগে সকালে ছিলেন বরিশালে। সেখানে একটি হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশ অধিনায়ক। সেই কাজ শেশে বিকেলে ঢাকায় ফিরে সাকিব জানিয়েছেন, ব্যস্ততা উপভোগ করেন তিনি।

তিনি বলেন, 'পেশাদার ক্রিকেটার হিসেবে আমাদের এগুলো ম্যানেজ করেই চলতে হয়। যেহেতু সময় এত বেশি নেই। এই অল্প সময়ে সবকিছু ম্যানেজ করার একটা ওয়ে তো বের করাই লাগে। একটু ব্যস্ততা থাকে। কিন্তু ভালোই লাগে ব্যস্ততা।'