• 17 Jun, 2024

৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরীমণি

৪ দিন ধরে হাসপাতালে ভর্তি পরীমণি

জ্বর নিয়ে গত বৃহস্পতিবার (১২ অক্টোবর) হাসপাতালে ভর্তি হন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। সেসময় এই নায়িকা জানান, কয়েক দিন ধরেই অসুস্থবোধ করছিলেন তিনি।

এরপর বৃহস্পতিবার সকালে হাসপাতালে যান চিকিৎসকের পরামর্শ নিতে। সেখানে পরীক্ষা–নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি হতে বলেন। 

জানা গেছে, এরপর গত ৪ দিন ধরেই হাসপাতালে ভর্তি আছেন তিনি। এখনও সেখানেই চিকিৎসা নিচ্ছেন। বিষয়টি নিশ্চিত করে একটি সংবাদমাধ্যমকে এই নায়িকা বলেন, ‘ঠান্ডাটা কোনোভাবেই কমছে না। ৪ দিন ধরে হাসপাতালে আছি। সকলের কাছে দোয়া চাই’। 

এর আগে গত বৃহস্পতিবার রাতে হাসপাতালে পরীমণি তার ছেলে রাজ্যর সঙ্গে একটি ভিডিও প্রকাশ করেছেন। যেখানে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন পরীমণি। তার বাঁ হাতে স্যালাইন চলছে। ছোট্ট রাজ্য তার পাশে বসে ক্যানোলা লাগানো স্থানে ফুঁ দিচ্ছেন।

এ ভিডিওর ক্যাপশনে পরীমণি লিখেছেন— ‘আমার জীবনের শান্তি! আমি তোমার মতো বাজান পেয়ে ধন্য। আলহামদুলিল্লাহ।’ মা-ছেলের ভালোবাসার সেই মুহূর্তের ভিডিও ভক্তদেরও হৃদয় ছুঁয়ে গেছে। 

এদিকে অসুস্থতার আগে মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে সম্প্রতি শুটিংয়ে ফিরেছিলেন পরীমণি। ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফেরেন তিনি। গত ৮ অক্টোবর দীর্ঘ দুই বছর পর লাইট ক্যামেরার মুখামুখী হন এই অভিনেত্রী। এর কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায করছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক।