• 19 Jun, 2024

সাত জানুয়ারি ভুল সিদ্ধান্ত নিলে আগামি প্রজন্মকে ধংস করে দেবেন : মাশরাফী

সাত জানুয়ারি ভুল সিদ্ধান্ত নিলে আগামি প্রজন্মকে ধংস করে দেবেন : মাশরাফী

“আগামী সাত তারিখ সাতই জানুয়ারী নির্ভর করছে আপনাদের ঘরে যে ছোট ছোট বাচ্চারা আছে তাদের ভবিষ্যৎ নির্ভর করছে আপনাদের ওপর। এটা মনে হইতে পারে যে, মাশরাফী এটা কি বলছে? আপনি একটু ভেবে দেখুন. সাতই জানুয়ারী আপনারা যদি একটা ভুল সিদ্ধান্ত নেন. আপনার পরিবার যদি ভোট কেন্দ্রে না যান. আপনারা যদি মূল্যবান ভোটটি না দেন. তাহলে আপনাদের জন্য কে কাজ করবে?”

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টায় হবখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে আওয়ামীলীগ মনোনীত নড়াইল-২ আসনের সংসদ সদস্য প্রার্থি মাশরাফী বিন মোর্ত্তজা এসব কথা বলেছেন।

তিনি গণসংযোগকালে পথসভায় আরও বলেন, “আজকে এইখানের এমন কোনো জায়গা নেই যে আমি এক বছর আগে ছয় মাস আগে হেঁটে হেঁটে যাইনি। আমি মানুষের খোঁজখবর নেওয়ার চেষ্টা করেছি. হ্যাঁ. এটা হয়তো বা হতে পারে প্রয়োজনের তুলনায় কম. কিন্তু দুই আড়াাই বছর করোনায় চলে গেছে. তারপরও আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি. আগামী সাতই জানুয়ারি যদি আপনারা আমার দায়িত্ব নেন. আট তারিখ থেকে ইনশাআল্লাহ আমি আপনাদের দায়িত্ব নিয়ে কাজ করবো।”

30.jpgতিনি বলেন, “মিথ্যা কথা, অনেক প্রলোভনে, অনেক মিষ্টি মিষ্টি কথায়. জীবনে অনেক ভোট দিয়ে আসছেন.এই মিষ্টি, মিষ্টি কথা. আর প্রলোভনে আপনারা যদি আপনাদের মূল্যবান ভোট এদিক সেদিক দেন. তাহলে আপনি বিশ্বাস করেন. আপনারা কত বড় দোকান হবেন আপনি জানেন না. আপনাদের এই সন্তান বিগত পাঁচটা বছর. দিন নেই, রাত নেই. আমার জায়গা থেকে আমি আপনাদের জন্য কাজ করছি.”

মাশরাফীর গণসংযোগকালে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।