• 21 Apr, 2024

নড়াইলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নড়াইলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের চালিতাতলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় এলাকাবাসির আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সৈয়দ হাফিজুর রহমানের (বিলু)। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নড়াইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী ও চন্ডিবরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো: আজিজুর রহমান ভূইয়া। 

nrailknth-febru-2024-012.jpgএ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চন্ডিবরপুর ইউনিয়নরে সাবেক ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ খানজাহান আলী, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুর রহমান,  প্রধান শিক্ষক প্রলয় কান্তি সমাদ্দার, মোল্যা কওসার উদ্দীন, আবুল কালাম মোল্যা, ইউনুস মোল্যা প্রমুখ।

বক্তারা বলেন, আজিজুর রহমান ভূইয়া চন্ডিবরপুর ইউনিয়নের ৭ বার চেয়ারম্যান হয়েছেন। বর্তমানেও তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। আমরা চাই আজিজুর রহমান ভূইয়া এবার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হোক। আমরা চন্ডিবরপুর ইউনিয়নবাসী সকলে মিলে তাকে বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করবো। বক্তারা আরও বলেন, তিনি এই ইউনিয়নে ৭ বার চেয়ারম্যান হয়ে এলাকায় ব্যপক উন্নয়ন মূলক কাজ করেছেন। তার জনপ্রিয়তা রয়েছে আকাশচুম্বী। সকলে কাধে-কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে আজিজুর রহমান ভূইয়ার পক্ষে কাজ করার অঙ্গিকার করেন।

nrailknth-febru-2024-013.jpgপ্রার্থী আজিজুর রহমান ভূইয়া বলেন, আমাকে আপনারা ভালবেসে ৭ বার চন্ডিবরপুর ইউনিয়নের বানিয়েছেন। আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। আপনারা যদি আমাকে সমর্থন করেন আমি নির্বাচন করবো। আপনাদের দোয়ায় আমি যদি উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে পারি, আগেও আমি যেমনভাবে আপনাদের পাশে ছিলাম, চেয়ারম্যান হওয়ার পরও সব সময় আমি আপনাদের পাশেই থাকবো। সকলে আমার জন্য দোয়া করবেন। তিনি আরও বলেন, আমি ৪০ বছর চেয়ারম্যান ছিলাম যদি এসময় কোন ভূল-ত্রুটি থেকে থাকে তাহলে সবাই আমাকে ক্ষমা করে দিবেন।

উল্লেখ্য, ১৯৮৩ সালে মাত্র ৩১ বছর বয়সে প্রথমবারের মতো নড়াইল সদরের চন্ডিবরপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হন মো: আজিজুর রহমান ভূঁইয়া। এরপর বিভিন্ন মেয়াদে সাতবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। দীর্ঘ বছর যাবৎ তিনি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সমিতির সিনিয়র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি নড়াইল জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ট্রাস্টের প্রতিষ্ঠাতা সদস্য সচিব। তিনি তার ইউনিয়নে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ নামে একটি কলেজ, ১টি মাধ্যমিক বিদ্যালয় , ১টি দাখিল মাদ্রসা ও ১টি বালিকা এতিমখানা প্রতিষ্ঠা করেছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্বশীল পদে রয়েছেন।