• 22 Apr, 2024

‘জসিম যতটা না চেয়ারম্যান ছিলো তার থেকে সে ভালো মানুষ ছিলো’-হুইপ মাশরাফী

‘জসিম যতটা না চেয়ারম্যান ছিলো তার থেকে সে ভালো মানুষ ছিলো’-হুইপ মাশরাফী

সৈয়দ সম্রাট আলী, বিশেষ প্রতিনিধি, নড়াইলকণ্ঠ : নড়াইল সদরের মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মরহুম জসিম মোল্যার রুহের মাগফেরাত কামনায় হাজার হাজার মানুষের উপস্থিতিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) যোহর বাদ মাইজপাড়া কলেজ মাঠে হুইপ মাশরাফী বিন মোর্ত্তজার গর্বিত পিতা গোলাম মোর্ত্তজা স্বপন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন তার গর্বিত সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

05-3.jpgপ্রধান অতিথি হুইফ মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, ‘জসিমের পরিবার আছে, ওর সন্তান আমাদের সাথে এখানে বসে আছে, আপনারা জসিমের জন্য দোয়া করবেন। আমাদের সবাইকেই একদিন দুনিয়া থেকে চলে যেতে হবে।’

তিনি আরও বলেন, ‘খুব অল্প বয়সেই জসিম মারা গেলো, আমি সব সময় একটা কথা বলি জসিম যতটা না চেয়ারম্যান ছিলো তার থেকে সে একজন ভালো মানুষ ছিলো। আজকে আমরা মাইজপাড়াবাসি ভালো একটা মানুষকে হারিয়েছি চেয়ারম্যান তো অনেক পরে। আমরা সবাই তার জন্য দোয়া করি, আল্লাহ যেন তাকে জান্নাতবাসি করে।’  

02-8.jpgমাশরাফী বলেন, ‘জসিমের পরিবারের জন্য সবাই দোয়া করেন, ওর ছেলোটা যেন মানুষের মতো মানুষ হতে পারে ইনশাল্লাহ্। আর ওর বাবা মা সবাই যেন এই শোক দ্রুত ভুলে জসিমের সন্তান নিয়ে আবার জীবন যাপন শুরু করতে পারে যত দ্রুত সম্ভব সবাই এই দোয়া করবেন।’

হুইপ মাশরাফী বলেন, “আপনারা আমার জন্য দোয়া করবেন আমি আপনাদের জন্য কাজ করছি সেটা যেন ভালোভাবে করতে পারি, সকলে সেই সহযোগিতা করবেন।”          

04-5.jpgএ সময় মরহুম চেয়ারম্যান জসিম মোল্যার রুহের মাগফেরাত কামনায় প্রধান আলোচক হিসেবে আলোচনা রাখেন ও দোয়া মাহফিল পরিচালনা করেন সুদুর বগুড়া থেকে আগত বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফেজ মাওলানা আশরাফিন মোবারক সিদ্দিকী। মরহুম জসিম মোল্যার আত্মার শান্তি কামনাসহ তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।  

অনুষ্ঠানে মাইজপাড়া ইউনিয়নের সর্বস্তরের মানুষ সহ দলমত, ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রায় ১০ হাজার মানুষের উপস্থিতিতি দেখা যায়।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি সোমবার দুপুর ১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে নড়াইল সদর উপজেলার ১নং মাইজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম মোল্যা ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল (৩২) বছর। তিনি স্ত্রী ও একটি ছেলে ও একটি মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার রাত ৮টায় মাইজপাড়া ইউনিয়নের তারাশি মাদ্রাসার মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গত ২০২১ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন।