• 01 Mar, 2024

গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ; আহত-৩০, আটক-৮

গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ; আহত-৩০, আটক-৮

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ : গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মটর শ্রমিক ইউনিয়নের বর্তমান ও সাবেক সভাপতির সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে।

এ সময় বেশ কিছু সংখ্যক বাড়ী-ঘরে ভাংচুরের ঘটনা ঘটেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৮ জনকে আটক করেছে।

১২ জুলাই  বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে গোপালগঞ্জ পৌরসভার ফকিরকান্দি হাজী বাড়ী বড় মসজিদের কাছে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানাগেছে, দীর্ঘ বছর ধরে গোপালগঞ্জ মটর শ্রমিক ইউনিয়নের বর্তমান সভাপতি বুলবুল ইসলামের সাথে সাবেক সভাপতি জাসু শেখের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে  অতর্কিত হামলা করে। পরে উভয় পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। এরমধ্যে গুরুতর আহত ৮ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের বিভিন্ন প্রাইভেট ক্লিণিকে চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষের সময় এক পক্ষ অন্য পক্ষে বাড়ী ঘরে হামলা করে ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরিস্থিতি শান্ত করতে রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করা হয়েছে। আটক অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।