• 16 Jul, 2024

দুদকের সহকর্মী নড়াইলের সন্তান ইমরানের ইন্তেকাল!

দুদকের সহকর্মী নড়াইলের সন্তান ইমরানের ইন্তেকাল!

দুর্নীতি দমন কমিশন এর একনিষ্ঠ সহযোদ্ধা শেখ ইমরান হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন লেবার সিরোসিস রোগে ভুগতেছিলেন। মৃত্যুকালে স্ত্রী,  সন্তান, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়  স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে তিনি ঢাকাতে মারা যান। ইমরান শেখের গ্রামের বাড়ি নড়াইল সদরের বাশঁগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামে (উত্তরপাড়া)। তিনি ব্যক্তি জীবনে একজন আর্টিস্ট ছিলেন। তিনি দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয় ঢাকাতে কর্মরত ছিলেন। 

দুর্নীতি দমন কমিশন এর কার্যালয় চত্বরে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্টিত হয়। এরপর বাদ মাগরিব মরহুমের গ্রামের বাড়ি দাড়িয়াপুর ঈদগাহ ময়দানে শেষ নামাজ জানাযা অনুষ্টিত হয়। বাঁশগ্রাম ইউনিয়নের ১০ গ্রামর মানুষ এ জানাযায় শরিক হন। 

এ সময় দুর্নীতি দমন কমিশন সমন্বিত যশোর কার্যালয়ের উপ-পরিচালক মো: আল আমিন, সহকারি পরিচালক মো: জালাল উদ্দিন, নড়াইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান জানাযায় শরিক হন।

জানাযা শেষে মরহুমের মরদেহ কর্মচন্দ্রপুর সামাজিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়। 

তার এই অকাল মৃত্যুতে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন যশোর সমন্বিত কার্যালয়ের  উপ-পরিচালক মো: আল আমিন, জেলা দুপ্রক এর সম্পাদক কাজী হাফিজুর রহমান। 

দাফন শেষে মরহিমের আত্মার মাগফেরাত কামনা করা হয়।