নড়াইলে ‘মায়ের দোয়া দাওয়া খানার মালিক খোকন হুজুরের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

15

স্টাফ রিপোর্টার।। নড়াইল সদর উপজেলার আগদিয়া গ্রামের ‘মায়ের দোয়া দাওয়া খানা’র স্বত্বাধিকারি মো: আব্দুর রউফ সিকদার ওরফে খোকন হুজুর এর প্রতিষ্ঠানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে আগদিয়া জামিয়া ইসলামিয়া রউফিয়া মাদ্রাসা প্রাঙ্গনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করে শোনান মো: আব্দুর রউফ সিকদার।

এ সময় তিনি বলেন, আমি ধর্মীয় সেবা দেয়ার পাশাপাশি আয়ুর্বেদ চিকিৎসা প্রদান করে আসছি দির্ঘ ২৫ বছর ধরে। আমার চিকিৎসা সেবা কিংবা ধর্মীয় সেবা নিয়ে কেউ কোন প্রকার ক্ষতির সম্মূখীন হয়েছেন তার কোন নজীর কেউ বলতে কিংবা দেখাতে পারবেন না।’

লিখিত বক্তব্যকালে তিনি আরও বলেন, গত ১৩ জানুয়ারি’২৩ সাংবাদিক পরিচয় দিয়ে ৩ব্যক্তি আমার এই সেবাকেন্দ্রে এসে আমাকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে আমার কাছে টাকা দাবি করা হয়। আমি টাকা দিতে অস্বীকার করলে তখন তারা আমার উপর চড়াও হয়।

পরে আমি ওই তিন ব্যক্তিকে সদর থানায় নিয়ে যায়। ঘটনা উল্লেখ করে আমি থানায় চাঁদাবাজি মামলা করি। আমি প্রকৃত সত্য ঘটনা তুলে ধরতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিতি ছিলেন কবি সাহিত্যিক সাংবাদিক এইচ, এম সিরাজ, বাংলাদেশ ইসলামী আন্দোলন নড়াইল জেলার সেক্রেটারী ডা: এস. এম নাসির উদ্দিন, সহপ্রচার সম্পাদক হুমায়ুন কবির, বাংলাদেশ ইসলামী আন্দোলন নড়াইল জেলার সাবেক সভাপতি মাও. খায়রুজ্জামান, ‘মায়ের দোয়া দেওয়া খানা’ প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক এইচ,এম আহসান বিপ্লব, মুফতি সাজিদুর রহমান, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি জেলা শাখার সভাপতি এসএম খানজাহান, সেক্রেটারি জনক কুমার দাস প্রমূখ।

বিস্তারিত নিউজ আসছি দ্রু্তই চোখ রাখুন নড়াইলকণ্ঠে…….
https://narailkantho.com/