বাজারে আসছে সারার সাব-ব্র্যান্ড ‘ঢেউ’

8

দেশের জনপ্রিয় ক্লোথিং ব্র্যান্ড সারা বাজারে নিয়ে আসছে তাদের নতুন একটি সাব-ব্র্যান্ড ‘ঢেউ’। আগামী ৯ মার্চ থেকে সারার প্রতিটি আউটলেটে এই ব্যান্ডের পোশাক পাওয়া যাবে।

রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এ উপলক্ষে এক ফ্যাশন শো’র আয়োজন করে দেশের ক্লোথিং ব্র্যান্ডটি।

ফ্যাশন শো’র শুরুতে সারার মাদার কোম্পানি স্নোটেক্স সম্পর্কে একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। পরে টিভি কমার্শিয়ালও দেখানো হয়। এরপর শুরু হয় ফ্যাশন শো।

পশ্চিমা ধাঁচের পোশাক ঢেউয়ের ফ্যাশন শো’তে উপস্থাপিত হয়। প্রায় ১৫ মিনিটের ফ্যাশন শো’তে দেশি-বিদেশি মডেলদের গায়ে উপস্থাপন করা হয় এসব পোশাক।

টেউ’য়ের প্রতিষ্ঠাতা পরিচালক সারাফ সাইয়ারা ঢাকা পোস্টকে বলেন, নাম পছন্দ করা একটি ডিফিকাল্ট বিষয়। কোনটা রেখে কোনটা পছন্দ করব, এটা নিয়ে আমাদের অনেক চিন্তাভাবনা করতে হয়েছে। সর্বশেষ আমরা ‘ঢেউ’ নামটি পছন্দ করেছি। ঢেউ এর ইংরেজি অর্থ হচ্ছে ওয়েভ। এই নামটি আমাদের সঙ্গে অনেকটা মানিয়েছে, যার জন্য পছন্দ করা হয়েছে। সমুদ্র যেমন প্রতিটি দেশের সঙ্গে কানেক্টেড, ঠিক আমরাও তেমন প্রতিটি দেশের সঙ্গে কানেক্টেড থাকতে চাই। সেই জায়গা থেকে আমরা ‘ঢেউ’ নাম দিয়েছি।

তিনি আরও বলেন, এখানে শুধুমাত্র আপনার ওয়েস্টার্ন আউটফিট পাবেন। ঢেউয়ের কালেকশনগুলো আমাদের সারার আউটলেটে পাবেন আপনারা। প্রতিটি আউটলেট আমাদের একটি করে সেকশন করা হচ্ছে, যেখানে ঢেউয়ের কালেকশনগুলো পাওয়া যাবে। ভবিষ্যতে আমরা আলাদা আউটলেট করতে পারি, তবে আপাতত সারাতেই থাকছে।

সারাফ সাইয়ারা বলেন, সারাতে আগে থেকে ওয়েস্টার্ন আউটফিট ছিল। এখন আমরা আরেকটু বোল্ড হতে চাই, যার জন্যই ঢেউ তৈরি করা হয়েছে। আমাদের প্রধান টার্গেট হচ্ছে টিনেজ এবং ইয়ং অ্যাডাল্ট, যারা ওয়েস্টার্ন কাপড় পড়তে পছন্দ করে। এর বাইরেও সবাই পড়তে পারবেন।