মেসি, রোনালদোদের পাশে পাওয়া স্বপ্নের মতো

21

মেসি, রোনালদো, নেইমার, এমবাপে খেলতে নামছেন। আর সেই ফুটবল ম্যাচের উদ্বোধনে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। তিনি হাসিমুখে একে একে হাত মিলিয়েছেন সবার সঙ্গে। এমন দৃশ্য তার কাছেও স্বপ্নের মতো। নিজেই জানিয়েছেন সে কথা।

নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘পুরোটাই যেন স্বপ্নের মতো! ভাবা যায় না। রিয়াদে একটি সন্ধ্যা.. ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি, এমবাপে, নেইমার সবাই একসঙ্গে খেলছেন.. খেলার উদ্বোধনী অনুষ্ঠানে আমি সত্যিই আমন্ত্রিত অতিথি.. পিএসজি বনাম রিয়াদ সিজনস.. অবিশ্বাস্য!!!’

সৌদি আরবের কিং ফাহদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বৃহস্পতিবার লিওনেল মেসির নেতৃত্বে ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াদ একাদশ এবং পিএসজি মুখোমুখি হয়। ম্যাচের উদ্বোধনে অমিতাভকে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল।

অমিতাভের টুইট, ব্লগ, ইনস্টাগ্রাম সবসময় হিট। এই ভিডিও চোখে পড়তেই উচ্ছ্বসিত বলিউডের অন্য তারকারা। মন্তব্যের ঘরে দিনো মারিয়া যেমন লিখেছেন, ‘অসাধারণ! কী সুন্দর অভিজ্ঞতা। তারা আপনার সঙ্গে দেখা করতে পারলেন।’ বিরাট কোহলি মন্তব্য করেছেন, ‘অসাধারণ।’

নীল নীতিন মুকেশ লিখেছেন, ‘কী আইকনিক মুহূর্ত।’ ইনস্টাগ্রামের পাশাপাশি অমিতাভ বচ্চন তার ব্লগেও কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে অভিষেক বচ্চন এবং শ্বেতা বচ্চন নন্দাকেও তার সঙ্গে উপসাগরীয় দেশে যেতে দেখা গেছে। শ্বেতাও তার সোশ্যাল মিডিয়ায় ম্যাচের কিছু ছবি শেয়ার করেছেন।

সৌদি ফুটবল ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর ক্রিশ্চিয়ানো রোনালদোর এটি প্রথম খেলা। গত বছর ফিফা বিশ্বকাপের পর ম্যানচেস্টার ইউনাইটেড থেকে বিদায় নেন তিনি। প্রীতি ম্যাচ চলাকালে সৌদি অল-স্টার একাদশের বিরুদ্ধে মেসি ও রোনালদো গোল করেন।