নীলফামারীতে মঞ্চ মাতাবেন অপু বিশ্বাস

25

নীলফামারীর জলঢাকায় মঞ্চ মাতাবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। একই মঞ্চে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় সংগীত শিল্পী আঁখি আলমগীর ও সুলতানা ইয়াসমিন লায়লা। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা পরিষদের আয়োজিত কনসার্টে যোগ দিতে ইতোমধ্যে নীলফামারীতে পৌঁছেছেন তারা। কনসার্ট শেষে আগামীকাল ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন অপু বিশ্বাস ও অনান্য শিল্পীরা।

এর আগে সকালে অপু বিশ্বাসসহ অন্যান্য শিল্পীদের সৈয়দপুর বিমান বন্দরে ফুল দিয়ে বরণ করেন জলঢাকা উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।

আব্দুল ওয়াহেদ বাহাদুর বলেন, গত ১৭ অক্টোবর নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মমতাজুল হক ভাই বিজয়ী হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে এ কনসার্টের আয়োজন করা হয়েছে৷ ইতিতোমধ্যে চিত্রনায়িকা অপু বিশ্বাস,কণ্ঠশিল্পী আঁখি আলমগীর ও  সুলতানা ইয়াসমিন লায়লা সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছেছেন। রাত ৯টায় তারা অনুষ্ঠানে যোগ দেবেন।

dhakapost

এদিকে কনসার্ট ঘিরে কয়েক দিন আগে থেকেই প্রস্তুতি গ্রহণ করেছে উপজেলা পরিষদ। জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রস্তুত করা হয়েছে সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চ ও আলাদা করে কনসার্টের স্টেজ। এছাড়াও অনুষ্ঠান ঘিরে বাড়ানো হয়েছে আইনশৃঙ্খলা বেষ্টনী ৷ যে কোনো বিশৃঙ্খলা এড়াতে বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি। এছাড়াও সাদা পোশাকে পুলিশসহ দায়িত্ব পালন করছেন আনসার সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরা।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, কনসার্ট ঘিরে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ দায়িত্ব পালন করছেন। তিন স্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে।