রান্নায় কতটা দক্ষ অজয় দেবগন?

22

পর্দার মতোই ব্যক্তিগত জীবনেও কাজল এবং অজয় দেবগনের রসায়ন নজরকাড়া। বলিউডের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত জুটি তারা। সম্প্রতি ছোট পর্দার এক রিয়েলিটি শোয়ে উপস্থিত ছিলেন কাজল। তার আগামী ছবি ‘সালাম ভেঙ্কি’র প্রচারে দেখা যায় তাকে। সেখানেই ফাঁস করলেন স্বামী অজয়ের গোপন তথ্য। জানালেন, রান্নায় কতটা পটু তিনি।

সদ্য কিছুদিন আগেই বলিউডে ৩০ বছর পূর্ণ করেছেন কাজল। সম্প্রতি তাকে দেখা যায় একটি গানের রিয়েলিটি শোয়ে তার আগামী ছবি ‘সালাম ভেঙ্কি’র প্রচারে। সেখানে অভিনেত্রীর বি টাউনে তিন দশক কাটানো উদযাপন করা হয়। আর সেই অনুষ্ঠানের কাজল তার তারকা স্বামীর সম্পর্কে চমকদার তথ্য সামনে আনলেন।

অনুষ্ঠানে ভারতী সিংহ কাজলকে অজয় দেবগনের রান্নার দক্ষতা সম্পর্কে প্রশ্ন করেন। এও জানতে চান যে, অজয় রান্না করতে পারেন, এমন কোন খাবারটা তিনি সবথেকে বেশি পছন্দ করেন।

কাজল বলেন, ‘অজয় রান্না করতে খুবই ভালোবাসে। আমরা অনেক সময়ই বলে থাকি যে, অনেকের হাতে যে রান্নার স্বাদ থাকে। অজয়েরও তেমনই। ও যে খাবারটাই রান্না করে, সেটাই দুর্দান্ত স্বাদের হয়।’

কাজল আরও বলেন, ‘রান্না এমন একটা কাজ, যেটা করতে অজয় খুব উপভোগ করে। ও যখন রান্না করে, তখন রান্নাঘরের দরজা বন্ধ করে রাখে। এমনকি ও কীভাবে রান্না করে, সেই রেসিপিটাও কারও সঙ্গে শেয়ার করতে চায় না। ও আমার জন্য বিশেষ করে দুর্দান্ত খিচুড়ি রান্না করে।’

প্রসঙ্গত, কাজলকে খুব শিগগিরই দেখা যাবে ‘সালাম ভেঙ্কি’ ছবিতে। অন্যদিকে, অজয় দেবগনের সদ্য মুক্তি পাওয়া ছবি ‘দৃশ্যম ২’ মুক্তি পেয়েছে। এবং বক্স অফিসে কার্যত ঝড় তুলেছে।